× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

কাত হয়ে যাওয়া ফেরি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে হামজা

অনলাইন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
(৪ সপ্তাহ আগে) অক্টোবর ২৭, ২০২১, বুধবার, ১০:৩১ পূর্বাহ্ন

পাটুরিয়া ৫ং নং ফেরি ঘাটে কাত হয়ে যাওয়া আমানত শাহ নামের রো রো ফেরি ও ভেতরে নিমজ্জিত ট্রাকগুলো উদ্ধারে নেমেছে উদ্ধারকারী জাহাজ হামজা। পৌনে বারোটার দিকে উদ্ধারকারী জাহাজ হামজা পাটুরিয়া ৫নং ফেরি ঘাটে এসে পৌঁছায়। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন আরিচা শাখার উপমহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান বলেন, দৌলতদিয়া ঘাট থেকে সকাল সোয়া নয়টার দিকে যানবাহন লোড করে পাটুরিয়া ঘাটের ৫নং ফেরিঘাট নোঙর করে বড় আকারের রো রো ফেরি আমানত শাহ। ফেরি থেকে দুই-থেকে তিনটি যানবাহন নামার পরপরই ফেরিটির এক পাশ কাত হয়ে অর্ধেক পানিতে নিমজ্জিত হয়ে পড়ে। সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে সরজমিনে গিয়ে ফায়ার সার্ভিস এর ডুবুরি ইউনিট কাজ শুরু করে। ওই ফেরিতে ১৭ টি ট্রাক ছিলো। এছাড়া ৫/৬ টি মোটরসাইকেলও ছিলো।
শরিফুল ইসলাম উপসহকারী পরিচালক ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানান, তাদের দুটি টিম উদ্ধার কাজ করছে।
ঢাকা থেকে আরো দুটি টিম আসছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সুষমা
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার, ১০:৫৪

বুড়া মার্কা এই সব ফেরী মানেই প্রাণহানির সম্ভাবনা থাকে।কখন কি হয়ে যায় আর পরিবারের মানুষগুলো অসহায় হয়ে পড়ে।তাই এইসব ঝুঁকিপূর্ণ বাহন বাদ দেওয়াই শ্রেয়।

অন্যান্য খবর