× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বিএনপি নির্বাচন নিয়ে চিন্তাই করছে না: ফখরুল

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ সপ্তাহ আগে) অক্টোবর ২৭, ২০২১, বুধবার, ১:৪২ অপরাহ্ন

বিএনপি নির্বাচন নিয়ে চিন্তাই করছে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার দুপুরে রাজধানীর নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের ওপর হামলা ও উপাসনালয়ে আক্রমণের পরিপ্রেক্ষিতে বিএনপি নেতাদের অভিযুক্ত করার প্রসঙ্গে দলের অবস্থান তুলে ধরতে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা নির্বাচন নিয়ে চিন্তাই করছি না। আমরা আগে চাই সরকারের পতন। এই সরকারকে যেতে হবে। ক্ষমতা থেকে যাওয়ার পর নির্বাচন কমিশন গঠনের পর নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে যেতে হবে। দ্যাটস অল, ফাইনাল।

এ সময় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, ঢাকা মহানগর বিএনপির (উত্তর) আহ্বায়ক আমান উল্লাহ আমানসহ অনেকে উপস্থিত ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৭ অক্টোবর ২০২১, বুধবার, ২:১৪

রশি ধরে দেও টান। রাজা হবে খান খান - ফখরুল । অবাধ ভোটের সুযোগ থাকলেও সরকার গড়ার মত সংখ্যাগরিষ্ঠতা পাবে না বিএনপি জানে । তাই নির্বাচন নিয়ে ভাবছে না । রশি টানার পরিকল্পনা করছে ।

অন্যান্য খবর