× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

আগামী বছর ৪টি মেগা প্রকল্প উপহার দেয়া হবে: কাদের

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার
(৪ সপ্তাহ আগে) অক্টোবর ২৭, ২০২১, বুধবার, ২:৪২ অপরাহ্ন
ছবিঃ শাহীন কাওসার

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী বছর জাতিকে ৪টি মেগা প্রকল্প উপহার দেয়া হবে। এগুলো- পদ্মাসেতু, মেট্রোরেল, এম আর টি বা ম্যাস র‍্যাপিড ট্রানজিট এবং এক্সপ্রেসওয়ে।

বুধবার হোটেল সোনারগাঁওয়ে করোনাকালীন শিল্প ও বাণিজ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য ওবায়দুল কাদের এসব কথা বলেন। অনুষ্ঠানটি আয়োজন করে শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপকমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশিসহ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৭ অক্টোবর ২০২১, বুধবার, ২:০৩

এটাই আওয়ামীলীগের ভ্রান্ত ধারণা মেগা প্রকল্পে মানুষ তুষ্ট হবে । পেটে ভাত না থাকলে ঐ সব মানুষ চিবিয়ে খেতে পারবে না। আমি দেশের উন্নতিতে যারপরনাই আনন্দিত। প্রবাসে পেট ভরে খাচ্ছি । তাই দ্রব্যমূল্য আমার কিছু যায় আসে না । কিন্ত মানুষ উপাস থাকলে বিগড়ে যাবে । এই সতর্কতা দিচ্ছি । এটাও চক্রান্ত করে দ্রব্যমূল্য মানুষের নাগালের বাইরে রাখা হচ্ছে । ওবায়দুল কাদের সাব পেটের ক্ষুধা জ্বালা বড় জ্বালা ।

অন্যান্য খবর