× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

আতাইকুলায় ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

বাংলারজমিন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

পাবনার সাঁথিয়া উপজেলাধীন আতাইকুলা থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আটটার দিকে গোপন সংবাদে এসআই আব্দুল্লাহ আল ইসলাম, এসআই শহিদুর রহমান ফোর্সসহ অভিযান চালিয়ে থানার তেবাড়িয়া বাজার থেকে রঘুনাথপুর গ্রামের আঃ হাইয়ের ছেলে সাইদুল ইসলাম (৩০) ও একই গ্রামের তোয়াজের ছেলে আকরাম (২৮)কে আটক করে। তাদের নিকট থেকে ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই রাতে অপর এক অভিযান চালিয়ে আতাইকুলার দিঘুলিয়াপাড়ার লিয়াকতের ছেলে বাবু (২৫) ও রঘুনাথপুর গ্রামের মজিদের ছেলে আমিরুলকে ১৫০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।
 থানায় মাদক আইনে মামলায় তাদের বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।
আতাইকুলা থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন জানান, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স। মাদক কারবারিরা যতই কৌশল অবলম্বন করুক তাদের আটক করার জন্য অভিযান অব্যাহত থাকবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর