× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

পূজামণ্ডপে আওয়ামী লীগের নেতাকর্মীরাই হামলা করেছে: রিজভী

বাংলারজমিন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

 বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, দেশের বিভিন্ন পূজামণ্ডপে আওয়ামী লীগের নেতাকর্মীরা  পরিকল্পিতভাবে হামলা করে বিএনপি’র নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিচ্ছে। আমরা এই ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। গতকাল সকাল ১০টায় কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ বিএনপি’র উদ্যোগে আয়োজিত সাম্প্রদায়িকতা অপচেষ্টার বিরুদ্ধে ও দ্রব্য মূল্যের সীমানহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
তিনি আরও বলেন, দেশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি আকাশচুম্বী হওয়ায় মানুষ এখন দিশাহারা হয়ে পড়েছে। কোনো দ্রব্যমূল্য ক্রয় করতে গেলে বিদ্যুতের মতো শরীরে শক করে। মানুষের দৃষ্টিভঙ্গি অন্যদিকে ফেরানোর জন্যই পরিকল্পিতভাবেই বিভিন্ন পূজামণ্ডপে হামলা করা হয়েছে। ব্যাপক পুলিশ পাহারায় জিনজিরাস্থ কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ বিএনপি’র প্রধান কার্যালয়ের সামনে  ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপি’র সভাপতি ডাক্তার দেওয়ান সালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক আবু আশফাক চৌধুরী, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাজী নাজিম উদ্দিন, কেরানীগঞ্জ দক্ষিণ উপজেলা বিএনপি’র সভাপতি এডভোকেট নিপুণ রায় চৌধুরী প্রমুখ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর