× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষ

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে পুলিশ, বিএনপি এবং আওয়ামী লীগ কর্মীদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৩ পুলিশ সদস্যসহ আহত হয়েছে অন্তত ১৫ জন।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম মানবজমিনকে বলেন, গতকাল দুপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করার জন্য জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে ইবি রোডের প্রধান সড়ক বন্ধ করে আলোচনা সভা করছিলেন যুবদল নেতা কর্মীরা। এ সময় তাদের সড়ক ছেড়ে অনুষ্ঠান করার আহ্বান জানানো হলে যুবদল কর্মীরা বিনা উস্কানিতে পুলিশের ওপর হামলা চালায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এতে সদর থানার  ওসি (তদন্ত) গোলাম মোস্তফা, সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম এবং একজন কনস্টেবল আহত হন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠি চার্জ করে। এ সময় উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পার্শ্ববর্তী এলাকার আওয়ামী লীগ কর্মীরা এসে যুবদল কর্মীদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়লে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এ ঘটনায় পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে একজন পুলিশ সদস্যের অবস্থার অবনতি হওয়ায় তাকে চিকিৎসার জন্য বগুড়া পাঠানো হয়েছে। জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু বলেন, যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে নেতা- কর্মীদের দেখে পুলিশ ও আওয়ামী লীগ কর্মীরা আমাদের ওপর চড়াও হয় এবং হামলা চালায়। শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশি বাধার ঘটনায় এই ঘটনা ঘটেছে। এতে আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর