× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

সিলেটে এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজকে সংবর্ধনা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান বলেছেন, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ যেভাবে কাজ করে গেছেন তা প্রশংসার দাবিদার। তিনি সব সময় সামাজিক ও রাজনৈতিকভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন। একজন বিশিষ্ট আইনজীবী হিসেবে তার অনেক সুখ্যাতি রয়েছে। মঙ্গলবার বিকালে সিলেট জেলা আইনজীবী সমিতির ২ নম্বর হলে সমিতির সিনিয়র সদস্য ও সাবেক পাবলিক প্রসিকিউটর এবং বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজকে গান্ধী আশ্রম (বোর্ড অব ট্রাস্টিজ) এর ‘ট্রাস্টি’ তে পুনঃনিয়োগ প্রাপ্ত করায় সিলেট জেলা আইনজীবী সমিতির উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ.টি.এম. ফয়েজ উদ্দিন এডভোকেটের সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।
সমিতির কার্যনির্বাহী কমিটির প্রথম যুগ্ম সম্পাদক মোহাম্মদ শিব্বির আহমদ (বাবলু) এডভোকেট ও ২য় যুগ্ম সম্পাদক মুমিনুর রহমান (টিটু) এডভোকেট এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর দায়রা জজ মো. আব্দুর রহিম, সম্মানীত অতিথির বক্তব্য রাখেন সিলেটের মাননীয় চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, মো. আমিরুল ইসলাম, সিলেটের বিজ্ঞ সরকারি কৌঁসুলি মো. রাজ উদ্দিন এডভোকেট, সিলেটের পাবলিক প্রসিকিউটর মো. নিজাম উদ্দিন এডভোকেট। সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ এডভোকেটকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমিতির কার্যনির্বাহী কমিটির সহ-সমাজ বিষয়ক সম্পাদক মকসুদ আহমদ এডভোকেট ও সম্মাননা স্মারক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান। বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আব্দুল খালিক এডভোকেট, সিলেট জেলা আইনজীবী সমিতি সাবেক সভাপতি একেএম শমিউল আলম এডভোকেট, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. ফজলুল হক সেলিম এডভোকেট, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান এডভোকেট, জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো. সামছুল ইসলাম এডভোকেট। উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির প্রথম সহ সভাপতি একেএম ফখরুল ইসলাম এডভোকেট, ২য় সহ-সভাপতি পান্না লাল দাস এডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক মো. আজিম উদ্দীন এডভোকেট, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মো. মকসুদ আহমদ এডভোকেট, লাইব্রেরি সম্পাদক মোহাম্মদ আব্দুল মুকিত (অপি) এডভোকেট, সহ-সম্পাদক কবির আহমদ এডভোকেট, মো. কাওছার আহমদ এডভোকেট ও মোবারক হোসাইন এডভোকেট, কার্যনির্বাহী কমিটির সদস্য মো. ওবায়দুর রহমান এডভোকেট, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন) এডভোকেট, কল্যাণ চৌধুরী এডভোকেট, লুৎফা বেগম চৌধুরী এডভোকেট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর