× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বাজিতপুরে ৩ চেয়ারম্যান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

বাংলারজমিন

বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

বাজিতপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৩ চেয়ারম্যানপ্রার্থী। বাজিতপুরের ১১টি ইউনিয়নের মধ্যে ৩ ইউনিয়নে একক প্রার্থী। তারা হলেন, হালিমপুর ইউনিয়নের মো. ওমর ফারুক রাসেল, মাইজচর ইউনিয়নের মো. তাবারক হোসেন, ও বলিয়াদী ইউনিয়নের মো. আবুল কাসেম। বাকি ৮টি ইউনিয়নে নির্বাচন করবেন ২৭ জন।  জানা যায়, তার  মধ্যে ৪ টি রয়েছে একাধিক বিদ্রোহী প্রার্থী। বাকি ৪টি রয়েছে অত্যন্ত দুর্বল স্বতন্ত্র প্রার্থী।
এ ছাড়া সংরক্ষিত মহিলা আসনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত ৪ জন। সাধারণ ওয়ার্ড সদস্য নির্বাচিত হয়েছেন ৮ জন। প্রতিদ্বন্দ্বিতা করবেন ৩৩৪ জন। তবে বিএনপি নির্বাচনে যায়নি। এই বিষয়ে কথা হলে বাজিতপুর আওয়ামী লীগের সভাপতি বর্তমান এমপি আলহাজ মো. আফজাল হোসেন   জানান, আমার বিশ্বাস ১১টি ইউনিয়নেই নৌকার জয় হবে। তবে যারা দলের শৃঙ্খলা ভঙ্গ করে স্বতন্ত্রের নামে নির্বাচন করছেন তাদের সঙ্গে কথা হচ্ছে। যদি না মানে তাহলে কেন্দ্রীয় কমিটি যে সিদ্ধান্ত দিবে তাই হবে। তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রতিনিধিদের অভিনন্দন জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর