× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

রংপুরে গৃহবধূকে ধর্ষণসহ ভিডিও ধারণের অভিযোগ, গ্রেপ্তার ১

বাংলারজমিন

জাভেদ ইকবাল, রংপুর থেকে
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

রংপুরে ফুসলিয়ে এক গৃহবধূকে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণসহ ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূ মঙ্গলবার রাতে বাদী হয়ে বদরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে। পুলিশ আকরাম হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া আকরাম বদরগঞ্জ পৌর এলাকার শংকরপুর তেলীপাড়া গ্রামের আনিছার রহমানের ছেলে। গতকাল দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।  
মামলা সূত্রে জানা যায়, একটি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ওই গৃহবধূর বিয়ে হয় ৬ মাস আগে। গত ২৪শে অক্টোবর স্বামীর সঙ্গে মনোমালিন্য হলে অভিমান করে দুপুরে বাড়ি থেকে বের হয়ে বদরগঞ্জ পৌরসভার রেললাইন ধরে হাঁটছিলেন গৃহবধূ। এ সময় দুই তরুণ তার পিছু নিয়ে তাকে সহযোগিতার আশ্বাস দিয়ে একটি হোটেলে ভাত খাওয়ায়।
পরে বিকাল ৪টার দিকে পৌর এলাকার ফেসকিপাড়া কবরস্থানের পাশে একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে দুই তরুণ। এ সময় তারা সেই ধর্ষণের ভিডিও ধারণ করে এবং গৃহবধূর কাছে থাকা ৯৫০ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণের কানের দুল ছিনিয়ে নেয়।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাতে মামলা হলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আকরামকে গ্রেপ্তার করে। গতকাল দুপুরে আকরামকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অপরজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর