× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বাঁচলাম, এই বোঝা আর বয়ে বেড়াতে পারছিলাম না

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা 
(২ মাস আগে) নভেম্বর ১৮, ২০২১, বৃহস্পতিবার, ৮:৪৫ পূর্বাহ্ন

জন্মদিনেই সুখবরটি পেলেন রঙ্গোলি শাড়ির ডিরেক্টর নিখিল জৈন। বুধবার আদালতে তার এবং নুসরাত জাহানের বিয়ের অ্যানালমেন্ট ঘোষিত হয়েছে। আদালত রায় দিয়েছে তুরস্কের বোরহামে দুহাজার উনিশের উনিশ জুন নুসরাত জাহান ও নিখিল জৈনের যে বিয়েটি হয়েছিল তার কোনও আইনসঙ্গত বৈধতা নেই ভারতে। তাই বিয়েটিকে বাতিল ঘোষণা করা হলো। এই ঘোষণায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈন। বুধবার গভীর রাতে তিনি মানবজমিনকে জানান, বাঁচলাম। শুধু আমি নই, আমার পরিবারও বাঁচলো। আমার মা হাফ ছেড়ে বাঁচলেন।
এই বোঝা আর টেনে নিয়ে যেতে পারছিলাম না।

উল্লেখ্য, পরিবারের অমতে নিখিল জৈন বিয়ে করেন অভিনেত্রী নুসরাত জাহানকে ২০১৯ এর ১৯ জুন তুরস্কে। পরে নুসরাত বলেন যে, নিখিল তার সহবাস সঙ্গী ছিলেন মাত্র। তুরস্কের বিয়েটি ভারতে আইনসিদ্ধ নয়। বিয়ে বাতিল হওয়ার পর নুসরাত দাবি করেন- তিনি নয়, ডিভোর্স পেপারে নিখিল জৈনই তাকে সহবাস সঙ্গী হিসেবে বর্ণনা করেছিলেন। নুসরাত বর্তমানে অভিনেতা যশ দাশগুপ্ত’র সঙ্গে লিভ ইন সম্পর্কে আছেন এবং তাদের সন্তান ঈশানের জন্ম হয়েছে। নুসরাত অভিযোগ করেন, তুরস্কে হোটেলের বিল থেকে যাবতীয় খরচ তাকেই মেটাতে হয়েছিল। নিখিল কোনও অর্থই দেননি। নিখিল জৈন বলেন, কাদা ছোঁড়াছুড়ি আর করতে চাই না। জন্মদিনে সুখবর পেলাম। ২০১৯-এর জন্মদিনে অসুস্থ হয়ে হাসপাতালে ছিলাম। দুহাজার কুড়িতে সম্পর্কের টানাপড়েন নিয়ে ব্যস্ত ছিলাম। দুহাজার একুশে সুখবর পেলাম। নিখিল বলেন, আদালত বিয়ে বাতিল করায় আমি খুশি। কোনও খোরপোষ চাওয়ার আর ব্যাপার রইলো না। বুধবার রাতে জন্মদিন উপলক্ষে জমকালো পার্টি দেন নিখিল। ছিল কব্জি ডুবিয়ে খাওয়ার ব্যবস্থা।     

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর