× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

গুচ্ছভুক্ত প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে উতরাতে হবে স্বাস্থ্য পরীক্ষাও

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার
(২ মাস আগে) নভেম্বর ১৯, ২০২১, শুক্রবার, ১১:২৫ পূর্বাহ্ন

দেশের তিনটি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই তিন বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা দিতে হবে। স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ হতে না পারলে ভর্তি হতে পারবেন না শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার রাতে প্রকৌশল গুচ্ছের কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়। এতে বলা হয়, নিরীক্ষা কমিটি দ্বারা প্রার্থীদের সনদ যাচাইপূর্বক জমাদানের পর স্বাস্থ্য পরীক্ষা করা হবে। স্বাস্থ্য পরীক্ষার পরের দিন সকালে ঘোষণাকৃত প্রার্থীদের প্রাপ্ত বিশ্ববিদ্যালয় ও বিভাগ দেখে কেবলমাত্র ভর্তি কমিটির অনুমোদনকৃত স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য প্রার্থীদেরকের ভর্তির জন্য নির্ধারিত ১৮ হাজার ৫০০ টাকা বিশ্ববিদ্যালয় নির্ধারিত ব্যাংকে জমা দিতে হবে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর