× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ভোটকেন্দ্রের ছাদে মিললো সিলমারা ৫২৭টি ব্যালট

এক্সক্লুসিভ

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি
২১ নভেম্বর ২০২১, রবিবার

টাঙ্গাইলের দেলদুয়ারে ভোটগ্রহণের ৯ দিন পর ভোটকেন্দ্রের ছাদে মিললো সংরক্ষিত মহিলা সদস্যের তালগাছ প্রতীকে সিলমারা ৫২৭ ব্যালট পেপার। গতকাল উপজেলার ডুবাইল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ডুবাইল সেহড়াতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ছাদ থেকে ব্যালট পেপারগুলো উদ্ধার করা হয়েছে।
জানা গেছে, ডুবাইল ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী বিউটি আক্তার দ্বিতীয় দফার ১১ই নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তালগাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটগ্রহণ শেষে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাইক প্রতীকের রাশেদা বেগমকে ২৭০ ভোটের ব্যবধানে বিজয়ী ঘোষণা করেন। গতকাল ভোটকেন্দ্রের ছাদে স্কুল শিক্ষার্থীরা তালগাছ প্রতীকে সিলমারা ছড়ানো ছিটানো ব্যালট পেপার দেখতে পেয়ে প্রার্থী বিউটি আক্তারকে খবর দেয়। পরে প্রার্থী তার সমর্থকদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ৫২৭টি সিলমারা এবং সহকারী প্রিজাইডিং অফিসারের স্বাক্ষর সংবলিত ব্যালট পেপার উদ্ধার করেন। প্রার্থী বিউটি আক্তার বলেন, ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছিল। ঘোষণা মতে আমি ২৭০ ভোটে পরাজিত হয়েছি।
আমার তালগাছ প্রতীকের ৫২৭ ব্যালট পেপার চুরি করে আমাকে পরাজিত করা হয়েছে।
এ ব্যাপারে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মওলানা ভাসানী ডিগ্রি কলেজের প্রভাষক মাহমুদুল হাসানের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
বিষয়টি নিয়ে নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল বাতেন বলেন, ঘটনাটি আমি শুনেছি। দেখে পরে বিষয়টি নিয়ে বলতে পারবো।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর