× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

হাফ ভাড়া নি‌তে অসম্ম‌তি; ছাত্রী‌কে ধর্ষ‌ণের হুম‌কি

শিক্ষাঙ্গন

বাঙলা কলেজ সংবাদদাতা
(২ মাস আগে) নভেম্বর ২১, ২০২১, রবিবার, ৯:২১ পূর্বাহ্ন
ফাইল ফটো

হাফ ভাড়া দেয়ায় বাসের চালক ও হেলপার প্রকাশ্যে ধর্ষণের হুমকি দিয়েছেন ব‌লে অ‌ভি‌যোগ ক‌রেন বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের এক ছাত্রী। শনিবার সামা‌জিক যোগা‌যোগ মাধ্য‌মে ঘটনা‌টি জানান ঐ ছাত্রী।

অভিযোগকারী ঐ ছাত্রী ব‌লেন, আ‌মি ক‌লে‌জে যাওয়ার উ‌দ্দে‌শ্য‌ে শ‌নিরআখড়া থে‌কে ঠিকানা প‌রিবহ‌নের বা‌সে উঠি। এখান থে‌কে ক‌লে‌জের ভাড়া ১০টাকা। ‌কিন্তু আজ‌কে আমার থে‌কে ১৫ টাকা ভাড়া রাখা হয়। আ‌মি ‌নি‌জে‌কে স্টুড‌েন্ট বলে ১০ টাকা ফেরত চাই‌লে হেলপার আমার সা‌থে খারাপ ভাষায় কথা ব‌লেন এবং নামা‌র সম‌য়ে আমা‌কে ৫ টাকা দিয়ে ধর্ষণ ও শারী‌রিক নির্যাত‌নের হু‌মক‌ি দেন। যা প্রকাশ‌যোগ্য নয়। বাসটি চলন্ত অবস্থায় থাকায় বাসটির নম্বর ম‌নে রাখ‌তে পা‌রি‌নি।

তিনি আরও জানান, প্র‌তি‌দিন আমা‌দের এমন ভোগা‌ন্তি‌তে পড়তে হয় এবং বাসগু‌লো আমা‌দের তুল‌তে চায় না। প্র‌তি‌দিন এখান থে‌কে অ‌নেক মে‌য়ে যায়।
কখনও বা‌সের হেলপার আবার কখনও ড্রাইভার কর্তৃক হেনস্থার শিকার হ‌তে হয়।

এদিকে বিষ‌য়‌টি নি‌য়ে সাত কলেজসহ বি‌ভিন্ন বিশ্ব‌বিদ্যালয়‌ের শিক্ষার্থীদের মা‌ঝে চল‌ছে তীব্র সমা‌লোচনা। সক‌লেই এ ঘটনার নিন্দা জানান এবং ঘটনার সঙ্গে জ‌ড়িত‌দের আই‌নের আওতায় আনার দা‌বি জানান।
ঘটনা‌কে কেন্দ্র ক‌রে রোববার বকশি বাজার মোড় অবরোধ করার ঘোষণা দিয়েছেন বদরু‌ন্নেসা সরকা‌রি ম‌হিলা ক‌লে‌জের সাধারণ শিক্ষার্থীরা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর