× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ছিনতাইকারীর ছুরিকাঘাতে শাবি ছাত্রী আহত

শিক্ষাঙ্গন

 শাবি প্রতিনিধি
(১ মাস আগে) নভেম্বর ২১, ২০২১, রবিবার, ৪:৩৮ অপরাহ্ন

সিলেট নগরীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল এন্ড এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী সায়মা আলম। বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে ফেরার পথে সিলেট নগরীর আখালিয়া আবাসিক এলাকাস্থ সিলেট-সুনামগঞ্জ সড়কে মোটর সাইকেলে আরোহী ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন তিনি। বর্তমানে ঐ ছাত্রী সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আলমগীর কবীর বলেন, আজ রোববার সকাল সাড়ে ৫ টায় ঢাকা থেকে ট্রেনযোগে সিলেট আসেন এ শিক্ষার্থী। সিলেট স্টেশনে নামার পর সিএনজি নিয়ে ফিরছিলেন তিনি। পথিমধ্যে তপোবন-আখালিয়া আবাসিক এলাকাস্থ ফাঁকা জায়গায় এলে এক মোটরসাইকেলে দুইজন আরোহী তার পথ আটকিয়ে দেয়। পরে ছুরি বের করে তার কাছে যা কিছু আছে তা দিয়ে দিতে বলে। ভুক্তভোগী শিক্ষার্থী তাদেরকে বাধা দেওয়ার চেষ্টা করলে তার বাম পায়ে ছুরি দ্বারা আঘাত করে তার কাছে থাকা ব্যাগ, ল্যাপটপ, মোবাইল, নগদ অর্থ ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে নিয়ে যায়।
ঐ শিক্ষার্থীর সন্দেহ অনুযায়ী, সিলেটে নামার পর থেকেই মোটসাইকেলে আরোহী ছিনতাইকারীরা তাকে ফলো করে আসছিল। প্রক্টর আরও বলেন, বর্তমানে ভুক্তভোগী শিক্ষার্থী সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি আমি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি। লিখিত অভিযোগের প্রেক্ষিতে তারা যথাযথ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন। উল্লেখ্য, ২০১৮ সালের মার্চ মাসে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছিলেন অর্থনীতি বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের মাহিদ আল সালাম।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর