× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

হাফ পাসের দাবিতে আন্দোলন- এক ছাত্রকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

শিক্ষাঙ্গন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) নভেম্বর ২৩, ২০২১, মঙ্গলবার, ৪:৫৭ অপরাহ্ন

বাসে অর্ধেক ভাড়ার (হাফ পাস) দাবিতে চলমান আন্দোলন থেকে এক ছাত্রকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার ওই ছাত্রকে ঢাকা কলেজে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর মেলে।

হাফ পাসের দাবিতে আজ দুপুর ১২টার দিকে ছাত্ররা প্রথমে নীলক্ষেত ও পরে সায়েন্স ল্যাবরেটরিতে সমাবেশ করেন। বেলা ২টায় সমাবেশের ইতি টেনে মিছিল নিয়ে নীলক্ষেতের দিকে যায়। এসময় অতর্কিত একদল তরুণ লাঠি নিয়ে ছাত্রদের ধাওয়া দেন। অভিযোগ মেলে এসময় পুলিশের উপস্থিতিতে আইডিয়াল কলেজের এক ছাত্রকে ধরে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান গণমাধ্যমকে বলেন, আমরাও শুনেছি আইডিয়াল কলেজের এক ছাত্রকে ঢাকা কলেজে নিয়ে যাওয়া হয়েছে। আমরা ঢাকা কলেজের অধ্যক্ষ ও শিক্ষক প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করে এ বিষয়ে দ্রুত আমাদের জানাতে বলেছি। তিনি আরও বলেন, আইডিয়াল কলেজের অধ্যক্ষের সঙ্গেও কথা বলেছেন। ছাত্রটির নাম–পরিচয় তিনি জানেন না বলে জানিয়েছেন অধ্যক্ষ।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর