× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ
আলাপন

একইদিনে আমার দুই গান আসছে - তাসনিম আনিকা

বিনোদন

ফয়সাল রাব্বিকীন
২৪ নভেম্বর ২০২১, বুধবার
সর্বশেষ আপডেট: ২:৩৫ অপরাহ্ন

চলতি প্রজন্মের গ্ল্যামারাস সংগীতশিল্পী তাসনিম আনিকা। বছরজুড়েই স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন। যদিও করোনা মহামারির কারণে গত দুই বছরের চিত্রটা ছিল খানিক ভিন্ন। এই সময়ে স্টেজ শো আয়োজনই হয়নি তেমন একটা। তবে এবার করোনা পরিস্থিতির উন্নতি হওয়ায় এখন আবার শুরু হয়েছে শো। আর আনিকাও সরব হয়েছেন শো ও নতুন গান নিয়ে। সবশেষ রাজধানীর বনানী ক্লাবে শো করেছেন তিনি। স্টেজে ফিরে কেমন লাগছে? তাসনিম আনিকা বলেন, সত্যি বলতে গত দুই বছর একদমই ভালো যায়নি কারও।


এই সময়ে যেন সব থমকে ছিল। পরবর্তীতে সব শুরু হলেও শো কিন্তু সেভাবে শুরু হয়নি। তবে এবার ধীরে ধীরে শুরু হচ্ছে। আশা করছি এবারের সিজনে পুরোদমে শো করতে পারবেন শিল্পী-মিউজিশিয়ানরা। যে ক্ষতিটা হয়ে গেছে সেটা কিছুটা হলেও পূরণ করতে হবে কাজ দিয়ে। আমি নিজেও এরইমধ্যে শো করেছি বেশকিছু। সামনেও শো রয়েছে। এদিকে, তাসনিম আনিকা নতুন গান নিয়েও ব্যস্ত রয়েছেন। এর মধ্যে সম্প্রতি মহান বিজয় দিবসকে সামনে রেখে একটি দেশের গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ‘লাল সবুজের ফেরিওয়ালা’ শিরোনামের গানটি লিখেছেন প্রসেনজিৎ ওঝা। আর সুর ও সংগীতায়োজনে রয়েছেন শোভন রায়।

আনিকাসহ গানটিতে কণ্ঠ দিয়েছেন ১০ জন শিল্পী। গানটির শুটিং সম্পন্ন হয়েছে সোনারগাঁওয়ের পানাম নগরীতে। এ গানে কাজের অভিজ্ঞতা কেমন? আনিকা বলেন, অভিজ্ঞতা খুব ভালো। সুন্দর একটি দেশের গান হয়েছে। গানের সঙ্গে মিল রেখে ভিডিও করা হয়েছে। ডিসেম্বরের প্রথম দিনেই গানটি প্রোটিউনের নিজস্ব ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে। আশা করছি ভালো লাগবে সবার। এদিকে, এ গায়িকা নতুন আরও একটি গান করেছেন বলে জানালেন।

সেই গান সম্পর্কে জানাতে গিয়ে আনিকা বলেন, ‘লীলাবালি’ শিরোনামের এ গানটি করেছি ডিজে শাহরিয়ারের সঙ্গে। এ গানটিও প্রকাশ হবে ডিসেম্বরের ১ তারিখ। মজার ব্যাপার হলো একই দিনে আমার দুই গান আসছে। এ গানটিও যত্ন নিয়ে করা। আশা করছি ভালো লাগবে সবার। মিউজিক ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে এখন? উত্তরে এ গায়িকা বলেন, দুই বছর খুব খারাপ গেছে করোনার কারণে। তবে এখন আবার সবাই কাজ করছে৷ নতুন গান, স্টেজ, টিভি অনুষ্ঠান- সব কিছুই শুরু হয়েছে। আশা করছি আবার আগের ছন্দে ফিরতে পারবো সবাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর