× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

মানিকগঞ্জ জেলা প্রশাসকের কাছে বিএনপির স্মারকলিপি

অনলাইন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
(৫ দিন আগে) নভেম্বর ২৪, ২০২১, বুধবার, ১০:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ১০:৩৯ পূর্বাহ্ন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে মানিকগঞ্জে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছে জেলা বিএনপির নেতৃবৃন্দ।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মানিকগঞ্জ জেলা বিএনপি'র সভাপতি আফরোজা খান রিতার নেতৃত্বে সকাল দশটার দিকে এই স্মারকলিপি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএ কবীর জিন্নাহ, জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট মোকসেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক নূরতাজ আলম বাহার, সাটুরিয়া উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস খান মজলিস মাখন, মানিকগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দীন আহমেদ জাদু, নারীনেত্রী সালেহা হাবিবসহ আরো অনেকে।

জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান শেষে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা সাংবাদিকদের বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো খুবই জরুরি। তাই সরকারের কাছে দাবি দ্রুত তাকে বিদেশে পাঠানোর ব্যবস্থা করা হোক। এদিকে স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাকে অবিলম্বে বিদেশে পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না।

জনগণ মনে করে সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিতেই জনগণের অবিসংবাদিত নেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি মনুষ্যত্বহীন আচরণ করছে। এই মুহূর্তে মানবিক বিবেচনায় বেগম খালেদা জিয়াকে মুক্তি এবং তাকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশে পাঠাতে হবে। বেগম জিয়ার মুক্তি এবং সুচিকিৎসা পেতে তাকে বিদেশে পাঠানোর দাবি এখন গণদাবিতে পরিণত হয়েছে।
সুচিকিৎসার জন্য বিদেশে যেতে দেশের প্রচলিত আইনে কোন বাধা নেই বলে আইন বিশেষজ্ঞরা অভিমত দিয়েছেন বলে স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর