× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

রোনালদো সানচোর গোলে নকআউট পর্বে ম্যানইউ

খেলা

স্পোর্টস ডেস্ক
২৪ নভেম্বর ২০২১, বুধবার
সর্বশেষ আপডেট: ১১:০৯ পূর্বাহ্ন

ওয়াটফোর্ডের কাছে ৪ গোলে হারের পর কোচ ওলে গানার সুলশারকে বরখাস্ত করে ম্যানচেস্টার ইউনাইটেড। যদিও কোচ বরখাস্তের কোন প্রভাব পরেনি চ্যাম্পিয়নন্স লীগের ম্যাচে। নতুন কোচের অধীনে স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়ালকে ২-০ গোলে হারিয়ে শেষ ষোলোতে খেলা নিশ্চিত করেছে ইংলিশ জায়ান্টরা। ক্রিশ্চিয়ানো রোনালদো ও সানচো একটি করে গোল করে দলকে নক আউট পর্বে নিয়ে যান।

এর আগে ওল্ড ট্রাফোর্ডে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছিলো ইউনাইটেডের। প্রতিপক্ষের মাঠে এদিন প্রথমার্ধে ভিয়ারিয়াল আক্রমণে বেশ এগিয়ে ছিল। এরপর থেকে স্বাগতিকরা আক্রমণে দাপট দেখাতে থাকে। একের পর এক আক্রমণ হেনে অতিথিদের রক্ষণের পরীক্ষা নিতে থাকে। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোল পাওয়া হয়নি।
প্রথমার্ধের শেষের দিকে আবারও ভিয়ারিয়াল আক্রমণে।
তিনটি সুযোগ পেয়েও এই যাত্রায় গোলের দেখা পাওয়া হয়নি।

বিরতির পরও স্বাগতিকদের গোলমিস চলতে থাকে। ৫৯ মিনিটে মানু ট্রাইগুয়েরসের ডান পায়ের শট গোলকিপার প্রতিহত করেন। ইউনাইটেড একটু গুছিয়ে নিয়ে শেষের দিকে গোল দুটি পায়। ৭১ মিনিটে রোনালদোর সঙ্গে ওয়ান টু খেলে সানচোসের শট গোলকিপার পা দিয়ে ফিরিয়ে দিয়ে দলকে ম্যাচে রাখেন।

৭৮ মিনিটে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বক্সের বাইরে থেকে রোনালদোর শট জড়ায় জালে। ৯০ মিনিটে প্রতি আক্রমণ থেকে সানচো ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করে ভিয়ারিয়ালকে ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর