× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

শুটিংয়ে ব্যস্ত অনন্ত

বিনোদন

বর্ষাস্টাফ রিপোর্টার
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

নতুন সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’ নিয়ে দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন অনন্ত  জলিল ও বর্ষা। দ্বিতীয় ধাপে
গত ২০শে নভেম্বর থেকে চলচ্চিত্রটির শুটিং চলছে বাংলাদেশে। প্রথম ধাপে তুরস্কের বিভিন্ন লোকেশন ও ভারতের রামুজি ফিল্ম সিটিতে এর শুটিং হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিতই দর্শকদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন চলচ্চিত্রটির খবর। চলচ্চিত্রটিতে স্ত্রী বর্ষা ও ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াতের ছবি শেয়ার করে অনন্ত জলিল লিখেছেন, চলছে ‘নেত্রী: দ্য লিডার’- চলচ্চিত্রের শুটিং। আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতিমধ্যে প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্রটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।
সঙ্গে রয়েছেন অনন্ত জলিল। একই সিনেমায় দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াত ছাড়াও অভিনয় করছেন কবির দুহান সিং ও তরুণ অরোরা। পাশাপাশি রয়েছেন তুরস্কের জনপ্রিয় বেশ কয়েকজন অভিনয়শিল্পী। উল্লেখ্য, এ তারকা দম্পতি অভিনীত ‘দিন: দ্য ডে’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এ সিনেমাটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুস্তফা অতাশ জমজম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর