× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

কংগ্রেস-তৃণমূলের দূরত্ব আরও বাড়লো

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(৪ দিন আগে) নভেম্বর ২৫, ২০২১, বৃহস্পতিবার, ৯:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ১০:২৬ পূর্বাহ্ন

একদিকে দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়-সোনিয়া গান্ধীর দেখা না হওয়া, অন্যদিকে মোদি-মমতার সাক্ষাৎকার নিয়ে কংগ্রেস নেতা অধীর চৌধুরীর কটাক্ষ তৃণমূল আর কংগ্রেসের দূরত্ব আরও বাড়িয়ে দিল। মমতা বলেছেন- দিল্লি এলেই কি সোনিয়াজির সঙ্গে দেখা করতে হবে এমন কথা কি সংবিধানে লেখা আছে? পরমুহূর্তে নিজেকে সংযত করে তিনি বলেন, ওঁরা পাঞ্জাবের ভোট নিয়ে ব্যস্ত আছেন। তাই সোনিয়াজির সঙ্গে দেখা করার জন্য এপয়েন্টমেন্ট পর্যন্ত চাইনি।

মমতার এই বক্তব্যের পরপরই কংগ্রেস নেতা অধীর চৌধুরী অভিযোগ করেন যে মমতা বন্দ্যোপাধ্যায় আত্মসমর্পণ করেছেন মোদির কাছে। দুজনের বুধবারের বৈঠকের উল্লেখ করে অধীর বাবু বলেন, এই বৈঠকই তার প্রমান। গত ২১ জুলাই এর পর মমতা যখন বিজেপির বিরুদ্ধে সর্বভারতীয় ফ্রন্ট গড়ার লক্ষ্য নিয়ে দিল্লি আসেন তখন মমতা-সোনিয়া সাক্ষাৎকার হয়েছিল। কিন্তু, তারপর থেকেই কংগ্রেসের সঙ্গে মমতার দূরত্ব বাড়ে। বুধবার সেই ফাটল আরও চওড়া হল বলে ধারণা তথ্যাভিজ্ঞ মহলের।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর