× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

সিটি করপোরেশনের ময়লার গাড়ি চাপায় এবার গার্মেন্টস ব্যবসায়ী নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ দিন আগে) নভেম্বর ২৫, ২০২১, বৃহস্পতিবার, ৫:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: ৩:১৩ অপরাহ্ন

রাজধানীর পান্থপথ রোডের বসুন্ধরার মার্কেট সামনে উত্তর সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাকায় পিষ্ট হয়ে আহসান কবীর  (৫০) নামের এক গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। কলাবাগান থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) গোলাম রব্বানী বলেন, আশেপাশের লোকজনের মুখে জানতে পারি উত্তর সিটি কর্পোরেশনের গাড়ি মোটরসাইকেল আরোহী আহসান কবীরকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে যান। পরে ওই গাড়ির চাকায় পিষ্ট হন তিনি। পরে বিকাল সাড়ে তিনটার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের স্ত্রী নাদিরা বেগম (রেখা) জানান, তার স্বামী মিরপুরে ব্যবসার কাজে যাওয়ার কথা বলে ১১ টার দিকে বাসা থেকে বের হন। পরে খবর পান তার স্বামীকে হাসপাতালে নেওয়া হয়েছে। আহসান কবীর প্রথম আলো প্রেসে ১৭ বছর চাকরি করতেন।
বর্তমানে গার্মেন্টস এক্সেসরিজ এর ব্যবসা করেন। নিহত আহসান কবীরের গ্রামের বাড়ি ঝালকাঠি সদর জেলায় সিরজু গ্রামে। বর্তমানে মগবাজারের চান বেকারির গলির ৫৩ নম্বর বাসায় পরিবার নিয়ে বাস করতে তিনি। পরিবারে স্ত্রী ছাড়াও এক ছেলে ও এক মেয়ে রয়েছে তার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mozammel
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৬:৫১

দিনের বেলা গাড়ী বন্ধ করা জরুরী আর তাদের আইনের আওতায় আনা উচিত

Anwarul Azam
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৫:২৮

আগে কখনোই সিটি করপোরেশনের গাড়ী গুলো দিনে দুপুরে চলত না। রাত ১০টা থেকে ভোর পরযন্ত আবর্জনা বহন করত। এখন কি আর লিখব। তাদের মর্জি।

Mahbub
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৪:৩২

দিনের বেলায় সিটি করপোরেশনের ময়লার গাড়ি চলাচল বন্ধ করতে হবে।

অন্যান্য খবর