× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সেরা করদাতার সম্মাননা পেলেন ওয়ালটন ডিজি-টেকের এমডি মঞ্জুরুল আলম

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) নভেম্বর ২৫, ২০২১, বৃহস্পতিবার, ৮:৪২ অপরাহ্ন

সেরা করদাতা হিসেবে ট্যাক্স কার্ড সম্মাননা পেলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম মঞ্জুরুল আলম অভি। ২০২০-২১ অর্থ বছরে ব্যক্তি পর্যায়ে তরুণ করদাতা হিসেবে (২য় সেরা) মঞ্জুরুল আলমকে এ সম্মাননা দেয় জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

বুধবার রাজধানীর অফিসার্স ক্লাবে মঞ্জুরুল আলমসহ ৭৫ জন ব্যক্তি ৫৪টি কোম্পানি এবং অন্যান্য ক্যাটাগরিতে ১২টি প্রতিষ্ঠানকে ট্যাক্স কার্ড সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন। সভাপতিত্ব করেন এনবিআর চেয়ারম্যান ও ইআরডির সিনিয়র সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম।

এস এম মঞ্জুরুল আলম অভির পক্ষে ট্যাক্স কার্ড ও ক্রেস্ট গ্রহণ করেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) লিয়াকত আলী।

উল্লেখ্য, এর আগেও ফার্ম ক্যাটাগরিতে ওয়ালটন প্লাজার অংশীদার হিসেবে ট্যাক্স কার্ড সম্মাননা পান তরণ উদ্যোক্তা মঞ্জুরুল আলম অভি।

ব্যক্তি পর্যায়ে ৪০ বছর বয়সের নিচে দ্বিতীয় সেরা করদাতা হিসেবে ট্যাক্স কার্ড সম্মাননায় ভূষিত করায় এনবিআরকে ধন্যবাদ জানান মঞ্জুরুল আলম অভি। তিনি বলেন, কর দেয়া রাষ্ট্রের প্রতিটি নাগরিকের দায়িত্ব। সে দায়িত্ববোধ থেকেই নিয়ম অনুয়ায়ী বরাবরের মতোই আমি এবং আমার প্রতিষ্ঠান কর দিয়ে আসছি। এর স্বীকৃতিস্বরূপ ট্যাক্স কার্ড সম্মাননা পেয়েছি। এই প্রাপ্তি সবাইকে কর প্রদানে উৎসাহিত করবে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর