× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নতুন নাটকে মীর সাব্বির-নাদিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ নভেম্বর ২০২১, শনিবার

মীর সাব্বির ও নাদিয়া আহমেদ জুটি বেঁধে অভিনয় করলেন নতুন একটি নাটকে। নাটকের নাম ‘শ্বশুরবাড়ি কসাই হাঁড়ি’ নাটকে। হিরন সোহেলের রচনা ও পরিচালনায় নাটকটির গল্প এমন- মধ্যবিত্ত পরিবারের ছেলে হাসান। বিয়ে করে পাশের গ্রামের মেয়ে এ্যানিকে। এনির বাবার নাম দিলু। তিনি খিটখিটে স্বভাবের লোক। এক কথায় বলা যায়- হাড়কিপ্টে। অন্যদিকে, এ্যানির মনে অনেক কষ্ট।
স্বামী নিয়ে সে সুখী না। কারণ হাসান শ্বশুরকে সালাম দেয় না, ডাক-হাঁক করে না। এ্যানি বাবার পক্ষ নিয়ে হাসানের সঙ্গে প্রায়ই ঝগড়া করে। হাসান মন খারাপ করে ৩ বছর শ্বশুর বাড়ি যায় না। তার কথা- সে নতুন জামাই, ভালো-মন্দ কোনো কথা সবই তাকে আগে জিজ্ঞাসা করতে হবে। কারণ তার আদর-সম্মান অনেক বেশি। এদিকে, হাড়কিপ্টে শ্বশুর মনে মনে ভাবেন, আমি শ্বশুর; বাবার মতো। জামাই আগে আমার সঙ্গে কথা না বললে আমিও কথা বলবো না। ঘটনা জমে ওঠে যখন তিন বছর পর হাসানকে নিয়ে এ্যানি তার বাপের বাড়ি যায়। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘শ্বশুরবাড়ি কসাই হাঁড়ি’। নির্মাতা হিরন সোহেল বলেন, মূলত হাস্যরসের জন্যই নাটকটি নির্মিত। আশা করছি, এটি দেখে সবার ভালো লাগবে। মীর সাব্বির বলেন, এই নাটকের গল্পটি খুবই মজার। আমি, নাদিয়া চেষ্টা করেছি সুন্দরভাবে আমদের চরিত্র ফুটিয়ে তোলার। দর্শকদের ভালো লাগবে বলেই বিশ্বাস। ‘শ্বশুর বাড়ি কসাই হাঁড়ি’ নাটকটি শনিবার রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর