× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

আগুন নিভিয়ে স্ট্রোক করে মারা গেলেন ফায়ার সার্ভিস কর্মী

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২৭ নভেম্বর ২০২১, শনিবার

চট্টগ্রাম নগরের সাগরিকা স্টেডিয়াম সংলগ্ন বিঠাক বাজারে রাসায়নিক কারখানায় আগুন নির্বাপণের পর স্ট্রোক করে মো. মিলন নামে এক ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। মিলন নোয়াখালী জেলার বাসিন্দা। তিনি চট্টগ্রাম ফায়ার সার্ভিসে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন। এই বিষয়ে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-পরিচালক ফরিদ আহমেদ বলেন, মিলন গতকাল থেকে অসুস্থতা বোধ করছিলেন। তার হার্টের অসুখ হয়েছে, সেটি তিনি ভালো করে বুঝতে পারেননি। গতকাল বিটাক বাজার এলাকায় আগুন নেভানো শেষ পর্যায়ে তিনি বুকে ব্যথা অনুভব করেন। এরপর তাকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়।
সেখানে দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়। স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এর আগে, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে চলমান বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচের ভেন্যু সাগরিকা স্টেডিয়ামের পাশে বিটাক বাজার এলাকায় হোমল্যান্ড কেমিক্যাল কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় ১ ঘণ্টা প্রচেষ্টা শেষে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোনো প্রাণহানি না হলেও কমপক্ষে ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে মালিক পক্ষ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর