× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

উন্নয়নের মডেল ইউনিয়ন দেখতে চাইলে নৌকায় ভোট দিন- মেয়র

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২৭ নভেম্বর ২০২১, শনিবার

যদি কাঙ্ক্ষিত উন্নয়ন পেতে চান। উন্নয়ন অগ্রযাত্রায় নিজেদেরকে সামিল রাখতে চান। আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চান। তা হলে সেই স্রোতেই আপনাদেরকে গা ভাসাতে হবে। এখন এই মহামূল্যবান সিদ্ধান্ত আপনাদের। শেখ হাসিনার মনোনীত প্রার্থী জাফর আহমদ গিলমানকে নৌকা প্রতীকে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন। কাঙ্ক্ষিত উন্নয়ন আপনাদের জন্য অপেক্ষা করছে। গত বৃহস্পতিবার রাতে কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ছকাপন বাজারে নৌকা প্রতীকের প্রার্থী জাফর আহমদ গিলমানের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. ফজলুর রহমান।
ওই ইউনিয়নের নৌকার প্রার্থীকে পরিচয় করিয়ে দিয়ে মেয়র বলেন, এলাকার উন্নয়নের জন্য একজন যোগ্য মানুষ জনপ্রতিনিধি নির্বাচিত হলে স্থানীয় জনগণ প্রকৃত সেবা ও উন্নয়ন পায়। সে ক্ষেত্রে জাফর আহমদ গিলমান ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তার প্রয়াত বড় ভাই ছিলেন এই ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান ও আরেক বড় ভাই যিনি কুলাউড়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। এর আগে যিনি আপনাদের এই ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। জাফর আহমদ গিলমানও জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক এবং জেলার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তাকে নির্বাচিত করলে আমরা আপনাদেরকে এই সরকারের  চলমান উন্নয়ন অগ্রযাত্রায় শরীক রাখার সুযোগ পাবো। জনসভায় প্রধান বক্তা ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বদরুল ইসলাম বদর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক  ময়নুল ইসলাম সবুজ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল, যুক্তরাজ্য প্রবাসী তরুণ কমিউনিটি লিডার ইমরান শফি রুমেল ও মো. আবুল মনসুর রাজনসহ উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  উল্লেখ্য, ২৮ তারিখের নির্বাচনে ওই ইউনিয়নে ৫ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ওই ইউনিয়নে মোট ভোটার ১৬ হাজার ৩০৫ জন। ভোট কেন্দ্র ০৯ টি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর