× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

পাকিস্তানের জার্সি পরায় যুবককে ডোবায় চোবালো মুক্তিযুদ্ধ মঞ্চ

খেলা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২৭ নভেম্বর ২০২১, শনিবার

চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে পাকিস্তানের জার্সি পরে খেলা দেখতে আসায় এক যুবককে ডোবায় নামিয়ে শাস্তি দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চের সদস্যরা। এ সময় সংগঠনটির কর্মীরা ওই যুবকের শরীর থেকে জার্সিটি খুলে নেয়। গতকাল সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ-পাকিস্তান খেলার সময় স্টেডিয়ামের বাইরে এ ঘটনা ঘটে।
জানা গেছে, গতকাল সকালে এই যুবক পাকিস্তানের জার্সি গায়ে গ্যালারিতে প্রবেশ করতে চাইলে মুক্তিযুদ্ধ মঞ্চের কর্মীরা তাকে পাসপোর্ট দিতে বলে। সে তখন নিজেকে বাঙালি বলে পরিচয় দেয়। এতে সংগঠনটির ক্ষুব্ধ কর্মীরা তাকে ধাওয়া করে। পরে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় তারা ধাওয়া দিয়ে ওই যুবককে ধরে ফেলে জার্সি খুলে নেয়।
এরপর তাকে পাশে থাকা ডোবায় নামিয়ে কিছুক্ষণ দাঁড় করিয়ে রাখা হয়। এ সময় তাকে বাঁশ দিয়ে পিটুনিও দেয়া হয়। পরে সে আর কখনো পাকিস্তানের জার্সি গায়ে দেবেন না শর্তে ছাড়া পান। এ বিষয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের কর্মীরা বলেন, বাংলাদেশের কোনো নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে দেয়া কিংবা পতাকা ওড়ানোর মানে হলো সে রাজাকারের বংশধর। সে দেশদ্রোহী। আমরা সকাল থেকে মাঠের প্রবেশপথে অবস্থান নিয়েছি। বাংলাদেশের কোনো নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে মাঠে আসতে চাইলে তাকে প্রবেশ করতে দেয়া হবে না।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর