× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

৫ তারকা হোটেলে বিয়ের সময় চুরি

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) নভেম্বর ২৭, ২০২১, শনিবার, ১১:৩১ পূর্বাহ্ন

পাঁচ তারকা হোটেলে বিয়ে। সেখান থেকেও সবার চোখ ফাঁকি দিয়ে দুই কোটি রুপি মূল্যের স্বর্ণালংকার, নগদ অর্থ লুফে নিয়েছে চোর। এ ঘটনা ভারতের জয়পুরে অবস্থিত হোটেল ক্লার্কস আমের-এর। সেখানে বৃহস্পতিবার বিয়ের আনুষ্ঠানিকতা চলছিল মুম্বইভিত্তিক ব্যবসায়ী রাহুল ভাটিয়ার মেয়ের। এ সময় হোটেলের একটি কক্ষে ওই স্বর্ণালংকার ও অর্থ রাখা ছিল। ভারতের সরকারি বার্তা সংস্থা পিটিআই বলছে, রাহুল ভাটিয়া এবং তার পরিবারের সদস্যরা হোটেলটির সপ্তম তলা ভাড়া নিয়েছিলেন।

এর লনে বৃহস্পতিবার চলছিল বিয়ের অনুষ্ঠান। এ সময় দুই কোটি রুপি মূল্যের স্বর্ণালংকার এবং নগদ ৯৫ হাজার রুপি রাখা ছিল হোটেলে ভাড়া নেয়া ফ্লোরে একটি রুমে। জওয়াহার সার্কেলের এসএইচও রাধারমন গুপ্ত বলেছেন, ভাটিয়া ও পরিবারের সদস্যরা লনে বিয়ের অনুষ্ঠানের সময়ই চুরি যায় এসব।


তিনি বলেন, এ নিয়ে পুলিশ স্টেশনে মামলা করেছেন রাহুল ভাটিয়া। তার অভিযোগ হোটেল স্টাফদের যোগসাজশে চোর এই কা- ঘটিয়েছে। এ জন্য ওই হোটেলের সিসিটিভি ক্যামেরা পরীক্ষা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ব্যবস্থাপনার দায়িত্বে থাকা ব্যক্তি এবং স্টাফদের। তবে এ বিষয়ে হোটেল কর্তৃপক্ষ কোনো মন্তব্য করেনি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর