× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিক্ষোভ

বাংলারজমিন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২১, রবিবার

মাননীয় প্রধানমন্ত্রী ও সরকার দলীয় মন্ত্রী-এমপিসহ দলীয় নেতাদের বিরুদ্ধে অশ্লীল কুরুচিপূর্ণ বিকৃত মন্তব্য করার অভিযোগে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়ার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল-সড়ক অবরোধ ও বহিষ্কারের দাবিতে স্মারকলিপি দেয়া হয়েছে।
 গত শুক্রবার বিকাল ৪টায় শেরপুর শহরের শহীদিয়া আলীয়া মাদ্রাসা থেকে ব্যানার নিয়ে ওই বিক্ষোভ মিছিল বের করা হয়। এরপর মিছিলটি ঢাকা-বগুড়া মহাসড়কের স্থানীয় বাসস্ট্যান্ডে এক প্রতিবাদ সভা করে। প্রতিবাদ সভায় গত ১১ই নভেন্বর ইউপি নির্বাচনে শেরপুরের ৪নং খানপুর ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম রাঞ্জু’র পক্ষে কাজ করেন সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান (বর্তমানে বহিষ্কৃত) বক্তব্য রাখেন। প্রায় ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধের সময় সড়কের উত্তর-দক্ষিণে যানজটের সৃষ্টি হলে চরম দুর্ভোগে পড়ে আন্তঃজেলা কোচের যাত্রীরা। বিক্ষোভ মিছিলটি আবারো শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসার দিকে চলে গেলে সড়কে যান চলাচল শুরু হয়। এ ব্যাপারে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আন্বিয়া বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে ষড়যন্ত্র করা হচ্ছে। যারা গত ইউপি নির্বাচনে দলের বাহিরে অবস্থান নিয়েছেন, মূলত তারাই আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। আমি কোনো প্রকার অশ্লীল মন্তব্য করি নাই।
এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি। শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি বলেন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়া, খানপুর ইউনিয়নের নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে গোপনে তার আপন ভাই বিএনপি’র পক্ষে স্বতন্ত্র প্রার্থী পিয়ার হোসেন পিয়ার (ঘোড়া) এর পক্ষে কাজ করায় তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ ছাড়াও তিনি যে, অশ্লীল মন্তব্য করেছেন বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কাজেই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া জরুরি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর