× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বিচারকের আসনে ভাবনা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ নভেম্বর ২০২১, রবিবার

এবার বিচারকের আসনে বসছেন চলতি প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শুরু হচ্ছে বাংলালিংকের নতুন ট্যালেন্ট শো ’টফি স্টার সার্চ’। বাংলালিংকের এই ওটিটি প্ল্যাটফরমের শোটিতে বিচারক হিসেবে থাকছেন ভাবনা। গান, নাচ, অভিনয়, যাদু বা অন্যান্য যেকোনো প্রতিভা তুলে ধরা যাবে এ আয়োজনে। এর জন্য টফি অ্যাপে চ্যানেল খুলে অংশগ্রহণ করে টফি স্টার সার্চে প্রতিভা দেখিয়ে ভিডিও আপলোড করতে হবে। এই প্রথমবারের মতো কোনো আয়োজনে বিচারকের আসনে বসছেন ভাবনা। এ বিষয়ে তিনি বলেন, সত্যি বলতে এর পরিকল্পনা বেশ ভালো লেগেছে। বড় আয়োজনে হচ্ছে ট্যালেন্ট শোটি।
আমি নিজেও বিয়ষটি নিয়ে এক্সাইটেড। ৩০শে নভেম্বরের মধ্যে আবেদন করতে পারবে যে কেউ। আর ডিসেম্বরের ৫ তারিখ থেকে আমরা শুটিংয়ে যাবো। চলবে জানুয়ারি পর্যন্ত। ভাবনা আরও বলেন, বিভিন্ন শাখায় নিজের প্রতিভা তুলে ধলার এমন আয়োজন সচরাচর হয় না। এখানে কোটি টাকার পুরস্কার থাকছে। আমি আশা করছি খুব ভালো কিছু হতে যাচ্ছে। এদিকে, ভাবনা অভিনীত ‘লাল মোরগের ঝুঁটি’ ছবিটি ১০ই ডিসেম্বর মুক্তি পাবে। নুরুল আলম আতিক পরিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক এ ছবিতে তাকে দেখা যাবে পদ্ম চরিত্রে। এটি ভাবনার দ্বিতীয় ছবি। ছবিটি নিয়ে আশাবাদী ভাবনা বলেন, করোনার এই সময়ে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটি গল্পনির্ভর। আমি আশা করবো এ ছবিটি শুধু নয়, ডিসেম্বরে যতগুলো ছবি মুক্তি পাবে তার সবই যেন ভালো চলে। দর্শক যেন সব ছবিই দেখতে আসেন। এদিকে, নতুন আরও একটি ছবি নিয়ে কথা চলছে বলে জানালেন ভাবনা। তবে নতুন এ ছবির বিষয়ে এখনই কিছু বলতে চান না তিনি। এ অভিনেত্রী বলেন, কয়েকটি ছবি নিয়ে কথা হয়েছে। তবে এরমধ্যে একটি ছবি হয়তো করবো। খুব দ্রুতই সেটা পাকাপাকি হবে। আর সেটা হলে সবাই জানবেন। ছবির প্রস্তাব আসলে অনেকই থাকে। তবে মনের মতো গল্প, চরিত্র কমই মেলে। সে কারণেই অপেক্ষা করি। ব্যাটে-বলে মিললেই কেবল ছবির কাজ করি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর