× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

‘শাহজাদপুরকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো’

বাংলারজমিন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২১, রবিবার

সিরাজগঞ্জের শাহজাদপুরে নবনির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেছেন, শাহজাদপুরকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো। আমি খুব অল্প সময় নির্বাচিত হয়েছি। আমার হাতে আলাদিনের চেরাগ নেই যে তুড়ি মেরে সব পরিবর্তন করে দেবো। তাই আমাকে আপনারা সময় দেন, আপনাদের স্বপ্নের সোনার শাহজাদপুর উপহার দেবো ইনশাল্লাহ। তিনি বলেন, মযহারুল ইসলাম পরিবারকে নিয়ে কেউ সমালোচনা করবেন না। আমার পিতা ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এটাই আমার গর্ব। আপনারা ষড়যন্ত্র করে উন্নয়নে বিঘ্ন সৃষ্টি করবেন না। বস্তুনিষ্ঠ ও যৌক্তিক সমালোচনা করে সুন্দর শাহজাদপুর গড়তে সহযোগিতা করবেন।
গতকাল দুপুরে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর সদরের শক্তিপুরস্থ নূরজাহান ভবনে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেন, নৌকা স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতীক। নৌকার বিরুদ্ধে দলীয় নেতাকর্মীরা নির্বাচন করলে তার অবস্থা মেয়র জাহাঙ্গীরের মতো হবে। দল থেকে নৌকার মনোনয়ন কোনোদিন পাবে না। তাই সময় থাকতে আপনারা মনোনয়ন তুলে নিন। আমি শেখ হাসিনার আদর্শ নিয়ে কাজ করবো। কোনো অশুভ শক্তি বাঁধা হয়ে দাঁড়াতে পারবে না। এ সময় তিনি সংশ্লিষ্টদের কাছে বিগত ৭ বছরের টিআর কাবিখা’র হিসাব চান এবং হিসাব না দিতে পারলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শফিকুর রহমান শফির সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এডভোকেট আব্দুল হাই, সহ-সভাপতি আব্দুল জব্বার প্রমুখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর