× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

পথ হারা দুই শিশুকে পরিবারের কাছে পৌঁছে দিলো লালমোহনের পুলিশ

দেশ বিদেশ

লালমোহন (ভোলা) প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২১, রবিবার

ভোলার লালমোহনে হারিয়ে যাওয়া তানভীর (৮) ও বায়েজিদ (৭) নামের দুই শিশুকে পরিবারের কাছে পৌঁছে দিয়েছে লালমোহন থানা পুলিশ। এর আগে শুক্রবার সকালে উপজেলার ভাঙাপোল এলাকা থেকে তাদের উদ্ধার করে পুলিশ। পরে লালমোহন থানা পুলিশের পক্ষ থেকে ফেসবুকে শিশু দুই জনের পরিচয় সনাক্তের জন্য একটি পোস্ট করা হয়। ওই পোস্টটি শিশু দু’জনের আত্মীয়দের নজরে পড়লে তারা থানায় যোগাযোগ করে। এরপর শিশুদেরকে শুক্রবার রাতে তাদের মামাতো ভাই মো. ফরহাদের নিকট হস্তান্তর করা হয়। পরিবারের কাছে পৌঁছাতে পেরে বাঁধ ভাঙা আনন্দ দেখা দেয় ওই দুই শিশুর মাঝে। এছাড়াও শিশু দুইজনকে পেয়ে লালমোহন থানা পুলিশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ওই দুই শিশুর মামাতো ভাই ফরহাদ।  
এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, শুক্রবার সকালে তাদের পেয়ে থানা হেফাজতে রাখা হয়।
তাদের পরিবার ঢাকার তেজগাঁওয়ের বেগুন বাড়ি এলাকায় বাস করে। শিশু দুইটি মূলত চরফ্যাশনের তাদের এক আত্মীয়র বাড়ি থেকে ঢাকা যাওয়ার পথে হারিয়ে যায়। এদের সন্ধান চেয়ে ফেসবুকে একটি পোস্ট দেই। ওই পোস্ট দেখে শিশু দুইটির মামাতো ভাই আমাদের সাথে যোগাযোগ করে। শুক্রবার রাতে থানার নারী ও শিশু হেল্প ডেস্কের মাধ্যমে ওই দুই শিশুকে হস্তান্তর করা হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর