× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২২, বুধবার , ৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মানিকগঞ্জে বিদ্রোহী প্রার্থীর এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ

অনলাইন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
(১ মাস আগে) নভেম্বর ২৮, ২০২১, রবিবার, ১১:৪৮ পূর্বাহ্ন

কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের মারধর করে বের করে দেয়ার অভিযোগ করেছেন মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র)। এদের একজন হলেন- বর্তমান চেয়ারম্যান আনারস প্রতীকের প্রার্থী আব্দুল জলিল মোল্লা ও অপরজন চশমা প্রতীকের প্রার্থী শোয়েব আহমেদ রাজা।

শোয়েব আহমেদ রাজা বলেন, কয়েকটি কেন্দ্রে তাদের পোলিং এজেন্টদের ঢুকতে দেয়নি ক্ষমতাসীন দলের সমর্থকরা। পাশাপাশি কয়েকজনকে মারধর করেছে তারা। সকাল সাড়ে দশটার দিকে কইতোরা কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়। এ অবস্থায় নির্বাচন সুষ্ঠু নিয়ে আমি শংকিত।

বিদ্রোহী প্রার্থী আবদুল জলিল মোল্লা একই অভিযোগ করে বলেন, জেলা যুবলীগের নেতৃবৃন্দ বিভিন্ন কেন্দ্রে প্রভাব বিস্তার করে আমার এজেন্টদের বের করে দিচ্ছে। এ পর্যন্ত পাঁচটি কেন্দ্রের খবর আমার কাছে আছে। আমি প্রশাসনিক কর্মকর্তার কাছে অভিযোগ করেছি। কিন্তু কোনো ফল পাচ্ছি না।
আমি নিজেও আওয়ামী লীগ করি এবং এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। নির্বাচনের পরিবেশ এভাবে নষ্ট করা হলে ভবিষ্যৎ ভালো হবে না।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর