× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ঘাটাইলে দুই কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ২

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২১, রবিবার

টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে ভোট দেয়াকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছে। আজ সকাল সাড়ে ১০টার দিকে পৌরসভার বানিয়াপাড়া এলাকায় দারুস সুন্নাহ হাফিজিয়া ও নুরানী মাদরাসা এবং এতিমখানা কেন্দ্রে এই ঘটনা ঘটে।
জানা যায়, পৌরসভার বানিয়াপাড়া এলাকার ৪নং ওয়ার্ডের কেন্দ্রে

কাউন্সিলর প্রার্থী আবু হায়দার লিটন সরকার (বোতল) প্রতীকের এজেন্ট ও অপর প্রার্থী আশরাফুল জামান মামুনের (উটপাখি) সমর্থকের সাথে ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এঘটনায় আবু হায়দার লিটনের ছোট ভাই টিটু সরকারসহ দুইজন আহত হয়। এতে কিছু সময়ের জন্য ভোটগ্রহণ স্থগিত থাকে ওই কেন্দ্রে।
বোতল প্রতীকের কাউন্সিলর প্রার্থী আবু হায়দার লিটন সরকার বলেন, প্রতিপক্ষের লোকজন ভোটারদের ভোট তারা নিজেরাই দিয়ে দিচ্ছিল। পরে প্রতিবাদ করলে তারা অতর্কিতভাবে হামলা করে।
এ ঘটনায় আমার এজেন্ট ও ছোট ভাই মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হোসেন বলেন, কেন্দ্রে তেমন কোন ঘটনা ঘটেনি। এই কেন্দ্রে বিপুল ভোটার উপস্থিতি রয়েছে। এটাকে কেন্দ্র করে ছোটখাটো উত্তেজনা ছিল। পরে সেটি নিরসন করা হয়েছে। এখন পর্যন্ত কোন জায়গায় অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এই কেন্দ্রে আহত হওয়ার কোন খবর জানা নেই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর