× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

গুঞ্জন নিয়ে মুখ খুললেন নুসরাত

বিনোদন

বিনোদন ডেস্ক
২৮ নভেম্বর ২০২১, রবিবার

অনেকটা সময় ধরে একসঙ্গে বসবাস করছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত। গত আগস্টেই তারা সন্তানের বাবা-মা হয়েছেন। যদিও বিয়ে করেছেন কিনা, সেটা এখনো জানা যায়নি। এরই ফাঁকে কয়েক দিন ধরে একটা গুঞ্জন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।, নুসরাত ও যশের সম্পর্ক নাকি ভালো যাচ্ছে না। ফাটল ধরেছে এই সম্পর্কে। অবশ্য গুঞ্জনের সূত্রপাত হয়েছে তাদেরই ইনস্টাগ্রাম পোস্ট থেকে। দু’জন আলাদাভাবে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছিলেন। দু’দিন চুপ থাকার পর এবার গুঞ্জনের জবাব দিলেন নুসরাত।


তবে সরাসরি কিছু বললেন না। আকার-ইঙ্গিতে বুঝিয়ে দিলেন। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। যেখানে নাচছেন যশ ও মিমি চক্রবর্তী। ওই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, উইকেন্ডিং… #ড্যাডি #মাসি।নুসরাতের ক্যাপশনে বোঝাই যাচ্ছে, তিনি ছেলে ঈশানকে নিয়ে অবসর কাটাচ্ছেন আর টেলিভিশনে যশ ও বান্ধবী মিমির নাচের ভিডিও দেখছেন। আর যশকে ট্যাগ করার মধ্য দিয়ে তিনি বুঝিয়ে দিলেন, একসঙ্গেই তারা আছেন।
গত শুক্রবার (২৬ নভেম্বর) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেন নুসরাত। সেখানে লেখা ছিল, যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা! আর সবচেয়ে ভাল জেলখানা সেটাই, যেখানে ভালবাসা আছে। কেউ সেই ঘর ছাড়তে চায় না।

নুসরাতের ওই স্ট্যাটাসের পাল্টা স্টোরি দেন যশ। তিনি লেখেন, কেন জেলখানায় বন্দি হয়ে আছো? দরজা তো খোলাই আছে!
এরপরই গুঞ্জনের ডালপালা গজায়। যশরাতের মধ্যকার সম্পর্কের অবনতি হয়েছে বলেও আলোচনা শুরু হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর