× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কুমিল্লায় প্রিসাইডিং অফিসার ও এসআইকে ছুরিকাঘাত

অনলাইন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে
(১ মাস আগে) নভেম্বর ২৮, ২০২১, রবিবার, ২:১৯ অপরাহ্ন

কুমিল্লার বরুড়ায় প্রিসাইডিং অফিসার ও কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করা হয়েছে। রোববার বেলা ১১টার উপজেলার ডেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ মুহূর্তে ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

জানা যায়, রোববার বেলা ১১টার সময় দুর্বৃত্তরা কেন্দ্রটি দখলের চেষ্টা করে। এসময় কেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়া ও এসআই আবু হানিফ বাধা দেয়ার চেষ্টা করেন। এতে ক্ষিপ্ত হয়ে প্রিসাইডিং কর্মকর্তার বামহাত ও পুলিশ কর্মকর্তার কোমরে ছুরিকাঘাত করা হয়। এসময় পুলিশ কর্মকর্তার পিস্তলটিও ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এদের মধ্যে প্রিসাইডিং কর্মকর্তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পুলিশ কর্মকর্তাকে আবু হানিফকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবু হানিফের অবস্থা আশঙ্কাজনক।

বরুড়া উপজেলার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, হামলায় দায়িত্বরত প্রিসাইডিং অফিসার ও এক এসআই আহত হয়েছেন।
ওই কেন্দ্রে ভোটগ্রহণ বাতিল করা হবে।

বরুড়া থানার ওসি ইকবাল বাহার জানান, আমরা বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর