× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বরিশালে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে
২৯ নভেম্বর ২০২১, সোমবার

নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করায় মুলাদী ও বাবুগঞ্জ থেকে ৯ জনকে আটক করেছে পুলিশ। নির্বাচনী আচরণবিধি ভেঙে অযথা ঘোরাঘুরি করায় তাদেরকে আটক করা হয়, জানিয়েছে পুলিশ। আটক দুইজনের পরিচয় পাওয়া গেছে, তাদের একজন মো. রমজান বরিশালের বাকেরগঞ্জ ও মো. শুভ মুলাদী উপজেলার বাসিন্দা। তারা দু’জনেই রহমতপুর ইউনিয়নে বহিরাগত। আর বাকি ৭ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।
কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার আবু সালেহ মো. ইশতিয়াক বলেন, ‘নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে বহিরাগতরা অযথা ঘোরাঘুরি করছিলেন। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় পুলিশ তাদের আটক করে। আটককৃতদের বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ নেয়া হবে।’ তৃতীয় পর্যায়ের ইউনিয়ন পরিষদের নির্বাচনে বরিশাল বিভাগের ২৪টি ইউনিয়নে গতকাল সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়।
জেলার পুলিশ সুপার (সদর) ফরহাদ সরদার জানান, মুলাদীর বাটামারা ইউনিয়ন পদ নির্বাচনে বহিরাগত ৩ জন ও বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়ন নির্বাচনে ৬ জনকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর