× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ফিরছেন রচনা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৯ নভেম্বর ২০২১, সোমবার

‘দিদি নাম্বার ওয়ান’ মানেই অভিনেত্রী রচনা ব্যানার্জি আর তার মিষ্টি, প্রাণখোলা হাসি ও প্রতিযোগীদের সঙ্গে জমজমাট আড্ডা। রচনার জাদুতেই এই গেম শো’র টিআরপি রোজই বাড়ছে। কিন্তু হঠাৎ করেই দিদি নাম্বার ওয়ানের দায়িত্ব নিলেন সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাস। অনুরাগীরা তো দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন হঠাৎ কেন দিদি নাম্বার ওয়ানে বদল। তারপর অবশ্য জানা গেল রচনা বাবাকে চিরদিনের জন্য হারিয়ে শোকাচ্ছন্ন। বাবার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করার জন্য ‘দিদি নাম্বার ওয়ান’ থেকে বিরতি নিয়েছেন। তবে এবার ফেসবুক লাইভে এসে অনুরাগীদের সুখবর নিজেই দিলেন রচনা। অভিনেত্রী জানালেন, আমি ফিরে এসেছি।
সোমবার থেকে আবার দিদি নাম্বার ওয়ানের দায়িত্বে থাকবো আমি! এই ফেসবুক লাইভে রচনা আরও জানালেন, দিদি নাম্বার ওয়ানে আমাকে না দেখতে পেয়ে অনেকেই আমার কাছে জানতে চেয়েছেন, কবে আবার আমি ফিরবো। তাদের জন্যই এই লাইভ। আমি এখনো মানসিক দিক থেকে বিপর্যস্ত। কিন্তু কথায় আছে শো মাস্ট গো অন। তাই আপনাদের ভালোবাসা পেতে আবার ফিরে এসেছি। অনেকটা ঠিক ঘরে ফেরার মতো। কারণ, এই দিদি নাম্বার ওয়ান আমার কাছে ঘরের মতোই। দর্শকদের সঙ্গে নিয়ে দিদি নাম্বার ওয়ান একটা বড় পরিবার। কথায় কথায়, সুদীপা ও সৌরভকে ধন্যবাদ জানিয়েছেন রচনা। প্রায় দশ বছর ধরে দর্শকদের মন জয় করে আসছে ‘দিদি নাম্বার ওয়ান’। এর আগে কিছুদিনের জন্য রচনার জায়গায় সঞ্চালনার দায়িত্ব সামলে ছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। তবে ‘দিদি নাম্বার ওয়ান’-এ দেবশ্রীর সঞ্চালনা ছাপ ফেলতে পারেনি দর্শকদের মনে। তাই ফের রচনাকেই ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয় প্রযোজক সংস্থা। দর্শকরা যেন অনুষ্ঠান উপভোগ করেন, সেটাই লক্ষ্য রাখতে হবে। এমনটাই পরামর্শ রচনার।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর