× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মাইলসের কার্যক্রম স্থগিতের আহ্বান শাফিনের

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৯ নভেম্বর ২০২১, সোমবার

আবার নিজের ব্যান্ড মাইলস থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন এর ভোকাল শাফিন আহমেদ। ২৭শে নভেম্বর রাত ৯টা নাগাদ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও বার্তার মাধ্যমে ব্যান্ডটি থেকে সরে যাওয়ার কথা জানান তিনি। এর আগেও একবার ব্যান্ডটি ছেড়েছিলেন শাফিন, তবে ফিরে এসেছিলেন। তবে এবার স্পষ্ট করে জানালেন মাইলস ছাড়ার কারণও। শাফিন আহমেদ বলেন, মাইলসের সঙ্গে আমার পথচলা সেই ১৯৭৯ সাল থেকে। বহু বছর পার হয়ে গেছে। অনেক বছর সময় দিয়েছি, শ্রম দিয়েছি। অনেক ক্রিয়েটিভ কাজ হয়েছে।
মাইলসের যে অবস্থান আজকে, সেটার পেছনে আমার কতটুকু অবদান, সেটা আপনাদের অনেকেই জানেন। তবে, একটা সিদ্ধান্ত নিতে আমি বাধ্য হয়েছি সম্প্রতি। সেটা হচ্ছে, এ বছরের শুরু থেকে-মাইলসের বর্তমান লাইন আপের সঙ্গে আমার পক্ষে মিউজিকের কোনো কার্যক্রম করা সম্ভব হচ্ছে না। আমি সিদ্ধান্ত নিয়েছি- আমি এই লাইন আপের সঙ্গে মিউজিক করা থেকে বিরত থাকবো। তবে মাইলস ছাড়লেও গান ছাড়ছেন না এই ব্যান্ড তারকা। স্টেজে কিংবা রেকর্ডিংয়ে তাকে আগের মতোই পাওয়া যাবে বলেও জানান তিনি। শাফিন বলেন, আমি আমার মতো করে গান করবো এখন থেকে। তবে মাইলসের গৌরবময় অতীত যেন ভেঙে যাওয়া মাইলসের মাধ্যমে ক্ষুণ্ন্ন না হয় এ জন্য ব্যান্ডটির কার্যক্রম স্থগিতের আহ্বানও জানিয়েছেন শাফিন। তিনি বলেন, আমার একটা প্রত্যাশা থাকবে- মাইলস নামটার যেন অপব্যবহার না হয়। মাইলসকে নিয়ে আমরা চল্লিশ বছর উদযাপন করেছি খুব গৌরবোজ্জ্বলভাবে। আমরা যদি একসঙ্গে কাজ না করতে পারি, তাহলে মাইলসের যে কার্যক্রম তা এখনই স্থগিত করা উচিত। এটাই আমি মনে করি সেরা সিদ্ধান্ত হবে। সুতরাং আমার প্রত্যাশা থাকবে, অন্য কেউ যেন মাইলস নামটার অপব্যবহার না করে। ভিডিওটির ক্যাপশনে শাফিন আহমেদ লিখেছেন- দীর্ঘদিনের অন্যায় ও ভুল কার্যক্রমের প্রেক্ষিতে আমি এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। তবে তার সঙ্গে কী অন্যায় করা হয়েছে সেটি জানা যায়নি। এই বিষয়ে এখনই কিছু বলতে নারাজ মাইলসের আরেক কাণ্ডারি শাফিন আহমেদের বড় ভাই হামিন আহমেদ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর