× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

‘ওমিক্রন’ আতঙ্কে বাংলাদেশ ছাড়ছেন পাকিস্তানের কোচ

খেলা

স্পোর্টস ডেস্ক
২৯ নভেম্বর ২০২১, সোমবার

করোনার প্রকোপ সামলে মাত্রই সোজা হতে শুরু করেছে বিশ্ব। এমতাবস্থায় মাথা চড়া দিয়ে উঠছে ভাইরাসটির নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’। বিস্তার ঠেকাতে আগামী ৩০শে নভেম্বর থেকে দক্ষিণ আফ্রিকা সরকার শাট ডাউন ঘোষণা করেছে। যেকারণে টেস্ট সিরিজের মাঝপথেই বাংলাদেশ ত্যাগ করছেন পাকিস্তানের প্রোটিয়া বোলিং কোচ ভারনন ফিল্যান্ডার। আজই নিজ দেশের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার কথা তার।
গতকাল এক বিবৃতিতে খবরটি জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিবৃতিতে জানানো হয়, চট্টগ্রাম টেস্ট শেষ করে আগামী ৩০শে ফিল্যান্ডারের বাংলাদেশ ছাড়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে দুদিন আগেই দেশে ফিরছেন তিনি।
টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ফিল্যান্ডারের সঙ্গে চুক্তি করে পিসিবি।
বাংলাদেশ সফরে প্রথম টেস্ট পর্যন্ত ছিল তার চুক্তির মেয়াদ। সেই হিসেবে ৩০শে নভেম্বর দেশে ফেরার কথা ছিল তার। তবে নতুন ভ্যারিয়্যান্টের শঙ্কায় একটু আগে ভাগেই ফিরছেন সাবেক প্রোটিয়া বোলার।
এদিকে ওমিক্রন দক্ষিণ আফ্রিকাসহ বেশ কয়েকটি দেশে ছড়িয়ে পড়ায় মেয়েদের ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্বও বাতিল করা হয়েছে। যেখানে পয়েন্ট টেবিলে এগিয়ে থেকে প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপে খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ নারী দল।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর