× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সোনাইমুড়ীর ধন্যপুরে যুবক খুন

বাংলারজমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
২৯ নভেম্বর ২০২১, সোমবার

নোয়াখালীর সোনাইমুড়ীতে মাদক ও জুয়ার আখড়া খ্যাত ধন্যপুরে ছাদু মহাজন বাড়িতে মাহবুব হোসেন (২৮) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় খুনি সাদ্দামের পিতা অসি আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মাহবুব একই ইউপির মেড়িপাড়া গ্রামের নকু মিয়া হাজী বাড়ির জয়নাল আবেদীনের ছেলে। জানা যায়, নিহত মাহবুব মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর গত মঙ্গলবার জামিনে ছাড়া পেয়ে বাড়িতে আসে। বুধবার মাদকের টাকা নিয়ে সাদ্দামের সঙ্গে মেড়িপাড়া ব্রিজের উপরে কথা কাটাকাটি হয়। এরই জেরে গতকাল সকালে সাদ্দাম মাহবুবকে তার বাড়ি থেকে ধন্যপুরে ডেকে নিয়ে যায়। সেখানে উভয়ের মধ্যে টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাদ্দাম ও তার ভগ্নিপতি মাহবুবকে চাইনিজ কুড়াল ও রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।
মাহবুবের মৃত্যু নিশ্চিত করার পর লাশ টেনে অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা করে। এলাকাবাসী জানতে পারায় তারা পালিয়ে যায়।
খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় মাহবুবের লাশ উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য সাদ্দামের পিতা অসি আলমকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত ১টি দা উদ্ধার করে। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় মামলার প্রস্তুতি চলছে। সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) জাফর আহম্মদ জানান, ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ১টি দা ও মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে দুপুরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর