× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

গোয়াইনঘাটের ৬ ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত

বাংলারজমিন

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি
২৯ নভেম্বর ২০২১, সোমবার

দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে সিলেটের সীমান্ত এলাকা গোয়াইনঘাট উপজেলার ৬ ইউনিয়নে উৎসব-আমেজের মধ্যদিয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ৮টায় একযোগে রুস্তমপুর, লেঙ্গুড়া, ফতেহপুর, তোয়াকুল, ডৌবাড়ি ও নন্দীরগাঁও এই ৬টি উনিয়নে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা বিকাল ৪টা পর্যন্ত চলে। ৬ ইউনিয়নের ৫৮টি ভোটকেন্দ্রে নারী-পুরুষ ভোটারদের দীর্ঘ লাইন পরিলক্ষিত হয়। তবে তুলনামূলক নারী ভোটারদের উপস্থিতিই ছিল বেশি।  এদিকে, যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিলেন সতর্ক অবস্থানে। সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, গোয়াইঘাট উপজেলার ৬টি ইউনিয়নে ৫৮ কেন্দ্রের প্রতিটিতে একজন উপ-পরিদর্শকের (এসআই) নেতৃত্বে ৫ জন করে পুলিশ, ১৭ জন আনসার, প্রতি ৩ কেন্দ্রে ৫ সদস্যের একটি করে মোবাইল টিম, প্রতি ইউনিয়নে একটি করে স্ট্রাইকিং ফোর্স এবং ২টি টিমকে স্ট্যান্ডবাই রাখা হয়েছে। গুরুকচি ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার, মো. মুহিবুল ইসলাম বলেন, এই কেন্দ্রের নারী-পুরুষ মিলিয়ে ১৩৫৭ জন ভোটার রয়েছেন। এখানে সকাল থেকেই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন।
মমতা আক্তার নামের এক নারী ভোটার বলেন, এখন ভোট দিতে আসলাম। ভোটের পরিবেশ খুব ভালো। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। শিব্বির আহমদ নামের এক ভোটার বলেন, নির্বাচনী পরিবেশ ভালোই। কোনো সমস্যা হয়নি। আমরা আমাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে এসেছি। এদিকে, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর খবর পাওয়া যায়নি। গোয়াইনঘাটের ৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জন প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬৩ জন ও সাধারণ সদস্য (মেম্বার) পদে ২৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর