× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বাড়বকুণ্ড ইউপি নির্বাচন / কোটি টাকায় সাড়ে ৪ হাজার ব্যালট পেপার কেনার অভিযোগ জাপা নেতা দিদারুলের

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম)প্রতিনিধি
২৯ নভেম্বর ২০২১, সোমবার

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় গত ১১ই নভেম্বর ৫নং বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের নির্বাচনে চার হাজার পাঁচশ’ ব্যালট পেপার প্রশাসনের কাছ থেকে নির্বাচিত চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী ১ কোটি টাকার বিনিময়ে কিনেছেন বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান দিদারুল কবির দিদার। গত শনিবার সন্ধ্যায় বাড়বকুণ্ড উত্তর বাজার স্কয়ার চত্বরে নির্বাচনোত্তর বাড়বকুণ্ড সুশীল সমাজের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

ব্যবসায়ী জামাল উদ্দিনের সভাপতিত্বে ও বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সদস্য সচিব মো. আইয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহসিন জাহাঙ্গীর। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ.জে.এম বেলাল উদ্দীন, সীতাকুণ্ড পৌরসভার সাবেক কাউন্সিলর ও জাপা নেতা জহুরুল আলম, আওয়ামী লীগ নেতা জসীম উদ্দীন, ছাত্রলীগ নেতা মো. শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাদমানসহ বিভিন্ন দলের নেতৃবৃন্দরা।

প্রধান অতিথির বক্তব্যে দিদারুল কবির বলেন, বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ভোটের আগের দিন রাতে চার হাজার পাঁচশ’ ব্যালট পেপার প্রশাসনের কাছ থেকে এক কোটি টাকার বিনিময় কিনে নিয়েছিলেন। এটি আমাদের লাঙ্গল মার্কার পরাজয়ের মূল কারণ। তিনি আরো বলেন, ৯টি ভোটকেন্দ্রের মধ্যে কয়েকটি কেন্দ্রেই ভোটে অনিয়মও হয়েছে। বাড়বকুণ্ডে সন্ত্রাস মাদক ও দুর্নীতি প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর