× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

চোটে বছর শেষ নেইমারের

খেলা

স্পোর্টস ডেস্ক
২৯ নভেম্বর ২০২১, সোমবার

চোট পেয়ে চোখের জলে মাঠ ছাড়েন নেইমার। হতাশায় ভেঙে পড়েননি তিনি। ইনস্টাগ্রামে লেখেন, ‘দূর্ভাগ্যজনকভাবে এটা (ইনজুরি) অ্যাথলেটদের জীবনের অংশ। এখন যেটা করা যেতে পারে তা হলো মাথা উঁচু করে এগিয়ে যাওয়া। ফিরো আসবো আরো নিখুঁত হয়ে।’ ব্রাজিলিয়ান সুপারস্টারের ফেরাটা আর ২০২১ সালে হচ্ছে না। অন্তত ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে।

সাঁত এতিয়েনের বিপক্ষে ৮৪তম মিনিটে চোট পান নেইমার। মাঠ ছাড়েন স্ট্রেচারে করে। তখনই বোঝা গিয়েছিল চোট গুরুতর।
কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন নেইমার। প্রাথমিক পরীক্ষায় দেখা গেছে পা মচকে গেছে তার। আরো পরীক্ষার পর জানা যাবে কবে মাঠে ফিরতে পারবেন। তবে চিকিৎসকদের ধারণা, অন্তত ৬ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে। খেলতে পারবেন না ফরাসি লিগ ওয়ানের অন্তত ৭ ম্যাচ।

মিস করবেন চ্যাম্পিয়নস লীগ গ্রুপ পর্বের শেষ ম্যাচ। অবশ্য চ্যাম্পিয়নস লীগের শেষ ষোলো আগেই নিশ্চিত করেছে পিএসজি। চ্যাম্পিয়নস লীগের শেষ ষোলোর প্রথম লেগ ১৬ই ফেব্রুয়ারি। তার আগেই সুস্থ হয়ে ওঠার কথা নেইমারের। চলমান মৌসুমে চোট ভালই ভোগাচ্ছে নেইমারকে। এজন্য খেলতে পারেননি ৫ ম্যাচ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর