× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

যুক্তরাষ্ট্র সফরে বুবলী

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩০ নভেম্বর ২০২১, মঙ্গলবার

তারকাদের দেশের বাইরে যাওয়ার হিড়িক পড়েছে। সুপারস্টার শাকিব খানের পর এবার তার নায়িকা শবনম বুবলী যুক্তরাষ্ট্রে উড়াল দিচ্ছেন। ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে ৪ঠা ডিসেম্বর। আর তার আগেই আমেরিকায় পা রাখবেন তিনি। অনুষ্ঠানে অ্যাওয়ার্ড নেয়ার পাশাপাশি নিজের সিনেমার গানে পারফর্ম করবেন বুবলী। সপ্তাহখানেক আমেরিকায় অবস্থানের পর ঢাকায় ফিরবেন বলে জানালেন এই নায়িকা। বুবলী বলেন, নিউ ইয়র্কে এই অনুষ্ঠানটা হবে। আমিসহ অনেক তারকাই এখানে অংশ নেবেন।
দর্শকদের সর্বোচ্চ বিনোদন দেয়ার চেষ্টা করবো। একই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে এখন আমেরিকায় অবস্থান করছেন শাকিব খান ও মৌসুমী। ঢাকা থেকে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিমও অংশ নিবেন বলে জানিয়েছেন। এদিকে সম্প্রতি সিলেট থেকে ‘কয়লা’ ছবির শুটিং করে ঢাকায় ফিরেছেন বুবলী। অভিজ্ঞতা কেমন ছিল জানতে চাইলে এই নায়িকা বলেন, দারুণ এক অভিজ্ঞতা হয়েছে। এত সুন্দর লোকেশন। কয়েকটা দিন প্রকৃতির সঙ্গে মিশে গিয়েছিলাম। ভীষণ ভালো লেগেছে কাজ করে। আর পরিচালক, সহশিল্পী পুরো টিমের সাপোর্ট ছিল বরাবরের মতো খুব ভালো। সবমিলিয়ে সুন্দরভাবেই দৃশ্য ধারণের কাজগুলো হয়েছে। ঢাকায় ফিরেই বুবলী কোনো প্রকার অবসর নেননি। অংশ নিয়েছেন ‘রিভেঞ্জ’ নামের একটি ছবির শুটিংয়ে। বুবলী বলেন, আমেরিকায় যাওয়ার আগে ‘রিভেঞ্জ’র শুটিং করছি এখন। এ ছবিটি পরিচালনা করছেন মো. ইকবাল। ছবিতে আমার নায়ক রোশান। খুব ভালোভাবে এর শুটিং হচ্ছে। আশা করছি যুক্তরাষ্ট্র যাওয়ার আগেই এর পুরো কাজ শেষ করতে পারবো। এদিকে এর আগে বুবলী তপু খানের ‘লিডার- আমিই বাংলাদেশ’ ছবির কাজ শেষ করেছেন। সেই ছবিতে তার নায়ক শাকিব খান। এ ছাড়া সৈকত নাসিরের ‘তালাশ’ ছবির কাজ শেষ করেছেন তিনি। ছবিটিতে তার নায়ক আদর। সবমিলিয়ে শুটিং এবং শো নিয়ে ব্যস্ততা বেড়েই চলছে এই নায়িকার।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর