× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

জানুয়ারিতে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১ ডিসেম্বর ২০২১, বুধবার

কাজল আরেফিন অমি পরিচালিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ তৃতীয় সিজন শেষ হওয়ার পর থেকে দর্শকদের আগ্রহের কারণে এবার আসছে নাটকটির চতুর্থ সিজন। আসছে জানুয়ারিতে প্রচারে আসবে এ সিজন। বিষয়টি নিশ্চিত করে নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ বলেন, দর্শকরা অনেকদিন ধরেই নাটকটির নতুন সিজন দাবি করে আসছেন। সেই চাহিদার কথা মাথায় রেখেই আমরা সিজন-৪ নির্মাণ করছি। সব ঠিক থাকলে জানুয়ারিতেই দর্শকরা নাটকটির চতুর্থ সিজন দেখতে পারবেন। তার আগে ১৭ই অক্টোবর ফেসবুকে ‘৪’ লিখে সিজন ফোরের ইঙ্গিত দিয়েছিলেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি, অভিনেতা জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই। ‘ব্যাচেলর পয়েন্ট’ অভিনয় করে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে জনপ্রিয়তা।
বিশেষ করে কাবিলা, হাবু ভাই, পাশা ভাই নাটকটির কল্যাণে ভাইরাল চরিত্র। কাবিলার প্রেমিকা চরিত্র রোকেয়াও সবার মনে জায়গা করে নিয়েছে মজার সংলাপের কারণে। প্রসঙ্গত, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন শেষ হয়েছে গত ১৩ই এপ্রিল। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, চাষী আলমসহ অনেকে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর