× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ডিজিটাল প্ল্যাটফরমে পরীমনির সিনেমা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১ ডিসেম্বর ২০২১, বুধবার

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। মাদক মামলায় জামিন পাওয়ার পর তিনি কাজে নিয়মিত হয়েছেন। নানা বাধা-বিপত্তিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ফিরেছেন স্বাভাবিক জীবনেও। তার অভিনীত সিনেমা সর্বশেষ মুক্তি পেয়েছিল গত মার্চে। তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি তার মুক্তিপ্রাপ্ত এই বছরের শেষ সিনেমা। মুক্তির প্রায় ৮ মাস পর অনলাইনে বিনামূল্যে দেখা যাবে সিনেমাটি। আগামী ৩রা ডিসেম্বর ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফরম ‘টফি’তে উন্মুক্ত করা হবে ‘স্ফুলিঙ্গ’। এ ছবির সিনেমার গল্প আবর্তিত হয়েছে মুক্তিযুদ্ধের চেতনায়।
বঙ্গবন্ধুর আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরাই ছিল এর মূল বক্তব্য। এই সিনেমার আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, মামুনুর রশীদ, আবুল হায়াত, শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, শহীদুল ইসলাম সাচ্চু, রওনক হাসান প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছিল স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। এদিকে পরীমনি অভিনীত ‘মুখোশ’ সিনেমা মুক্তি পাবে আগামী বছরের ২১শে জানুয়ারি। এ ছাড়া তার অভিনীত ‘গুনিন’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও দ্রুতই তিনি শুরু করবেন রশীদ পলাশের ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং। এর বাইরে ‘বায়োপিক’ সিনেমারও শুটিং শুরুর কথা রয়েছে সামনে। অরণ্য আনোয়ারের ‘মা’ ছবিতে একজন মায়ের চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে চলতি প্রজন্মের আলোচিত এ নায়িকাকে। নতুন ছবি প্রসঙ্গে পরীমনি বলেন, যে ছবিগুলোতে কাজ করছি তার সব কটির গল্পই খুব আলাদা। আমার চরিত্রও চ্যালেঞ্জিং। আমি আমার শতভাগ উজাড় করেই এগুলোর কাজ করছি। আশা করছি খুব ভালো কিছু ছবি দর্শক উপহার পাবেন সামনে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর