× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

চাঁপাই নবাবগঞ্জে মোবাইলকে কেন্দ্র করে নিহত

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি
১ ডিসেম্বর ২০২১, বুধবার

 চাঁপাই নবাবগঞ্জে মোবাইল নেয়া-দেয়াকে কেন্দ্র করে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। গত সোমবার রাত ৯টার দিকে পৌর এলাকার বটতলা হাটের পাশে মাওড়ি পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত যুবক পৌরসভার ৯নং ওয়ার্ডের মাওড়ি পাড়া মহল্লার হযরত আলীর ছেলে আব্দুল আজিম (২২)। আহতরা হচ্ছেন, পৌর এলাকার বড়িপাড়া মহল্লার আব্দুস সবুরের ছেলে ইমন (১৮) ও নতুনহাট এলাকার আব্দুল আলিম (১৯)। আহত দু’জনকে চাঁপাই নবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, নতুনহাট এলাকায় দু’পক্ষের সঙ্গে মোবাইল নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষরা আজিমকে ছুরিকাঘাত করলে সে মারা যায়। এ ঘটনায় আরও দু’জন আহত হয়ে চাঁপাই নবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি আছেন। তিনি আরও জানান, চাঁপাই নবাবগঞ্জ পৌরসভা নির্বাচনের আগের রাতে এ ঘটনা ঘটলেও এরসঙ্গে রাজনৈতিক বা নির্বাচনের কোনো সংশ্লিষ্টতা নেই। এ ঘটনায় এখনো কেউ থানায় মামলা করেনি।
অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর