× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কালীগঞ্জে শ্বশুর-বৌমা নির্বাচিত

বাংলারজমিন

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
১ ডিসেম্বর ২০২১, বুধবার

 ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ইউনিয়নে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে শ্বশুর-বৌমা বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন। উপজেলার ১১নং রাখালগাছি ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য শ্বশুর ইদ্রিস আলী (ইদু) ফুটবল প্রতীক নিয়ে বিপুল ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর দিকে বৌমা সংরক্ষিত নারী (৭-৮-৯) সদস্য সোনিয়া জাহান মাইক প্রতীকে নির্বাচিত হন। গত সোমবার রাতে কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, ফুটবল প্রতীক নিয়ে ১ হাজার ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, সে এবার দিয়ে তিনবার ৭নং ওয়ার্ডে নির্বাচিত হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসানুজ্জামান মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৭৬১ ভোট। এদিকে বৌমা সংরক্ষিত নারী ৭, ৮, ৯নং ওয়ার্ড থেকে মাইক প্রতীক নিয়ে ২ হাজার ২৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এদিকে কালীগঞ্জে ইউপি নির্বাচনে শ্বশুর-বৌমা প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হওয়ায় তার বাড়িতে বইছে আনন্দের জোয়ার। সোনিয়া জাহান বলেন, আমার নির্বাচনী ওয়ার্ডসহ তিনটি সাধারণ ওয়ার্ডের মানুষ আমাকে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়ী করে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছে।
আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি ভোটারদের সঙ্গে নিয়ে ওয়ার্ডের উন্নয়নের কাজ করতে চাই এবং তাদের সেবা করতে চাই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর