× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

তাহিরপুরে ছাত্রী অপহরণকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
১ ডিসেম্বর ২০২১, বুধবার

সুনামগঞ্জের তাহিরপুরে এবারের এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ চেষ্টার প্রতিবাদে অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও শত শত শিক্ষার্থীদের উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম দানু, সহকারী শিক্ষক আফজালুল হক, ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মেহেজাবিন ময়না প্রমুখ। মানববন্ধনে বক্তারা প্রশাসনের কাছে ছাত্রী অপহরণ চেষ্টাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় তারা আরও কঠোর কর্মসূচি দিতে বাধ্য থাকবেন বলে আল্টিমেটাম দেন।
প্রসঙ্গত গতকাল সকাল ১০টার দিকে বাদাঘাট সরকারি কলেজ পরীক্ষার সেন্টারে এবারের এসএসসি পরীক্ষা দিতে যায় এক ছাত্রী। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের জাকির হোসেন ওরফে ক্বারী মিয়ার ছেলে মাহমুদুল হাসান নাঈম এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের চেষ্টা করে। গতকাল রাতে ছাত্রীর পিতা নাঈমকে প্রধান আসামি করে মোট ৬ জনের বিরুদ্ধে নারী ও শিশু দমন আইনে তাহিরপুর থানায় মামলা দায়ের করে।
গত বুধবার এই মামলায় নাঈমকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর