× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মেয়াদ শেষের আগেই নাটাই দক্ষিণ ইউপির তফসিল

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে
১ ডিসেম্বর ২০২১, বুধবার

মেয়াদ শেষ হওয়ার আগেই তফসিল হয়েছে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের নির্বাচনের। পঞ্চম ধাপে নির্বাচন অনুষ্ঠানে গত ২৭শে নভেম্বর সদর উপজেলার ১১টি ইউনিয়নের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

সূত্র জানায়, জেলা নির্বাচন অফিস নাটাই দক্ষিণ ইউনিয়নের নির্বাচনের মেয়াদ হয়নি এই তথ্য দিয়ে ওইদিনই নির্বাচন কমিশনের কাছে নির্দেশনা চেয়ে চিঠি পাঠায়। এতে বলা হয়, এই ইউনিয়নের সাধারণ নির্বাচন হয় ২০১৬ সালের ২৮শে মে। এরপর চেয়ারম্যান ও ১ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে বিল কেন্দুয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের স্থগিত ভোট হয় ২০১৭ সালের ১৩ই জুলাই।

ইউনিয়ন পরিষদের দুটি গেজেট প্রকাশিত হয়। যার একটি চেয়ারম্যান ও ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য ব্যতীত। অন্যটি চেয়ারম্যান ও ১ নং ওয়ার্ডের সদস্য পদের গেজেট। নাটাই দক্ষিণ ইউনিয়নের প্রথম সভার তারিখ থেকে মেয়াদ উর্ত্তীণের তারিখ ২০২২ সালের ৪ঠা জুন। প্রথম সভার মেয়াদ শেষ হওয়ার পরবর্তী ১৮০ দিন শুরু হওয়ার তারিখ ২০২২ সালের ৪ঠা জানুয়ারি।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর